সৎ ও চরিত্রবাণ লোকেরা রাজনীতিতে এলে বাংলাদেশ দ‍র্নীতিমুক্ত হবে

প্রকাশ:| শুক্রবার, ২ আগস্ট , ২০১৩ সময় ১০:৫৭ অপরাহ্ণ

শুক্রবার বিকেলে চট্টগ্রামের হাটহাজারী উপজেলা সদরে একটি কমিউনিটি সেন্টারে জাতীয় পার্টি হাটহাজারী উপজেলা শাখা আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বলেন বর্তমান রাজনীতিতে চরিত্রবান লোকের বড়ই অভাব উল্লেখ করে সৎ ও চরিত্রবাণ লোকেরা রাজনীতিতে এলে বাংলাদেশ anis baresterদ‍র্নীতিমুক্ত হিসেবে বিশ্বে পরিচিতি লাভ করবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

তিনি বলেন, বর্তমান রাজনীতিতে ইফতারের নামে যে চাঁদাবাজি চলছে, জাতীয় পার্টি সে রাজনীতিতে বিশ্বাস করে না।

জীবনে কখনো দ‍ুর্নীতিতে জড়িত ছিল না দাবি করে ব্যারিস্টার আনিস বলেন,‘হাটহাজারীতে জাতীয় পার্টির কোন কালিমা নেই। আগামী নির্বাচনে এটি জাতীয় পার্টির জন্য সুখকর দিক হিসেবে বিবেচিত হবে ।’

আনিসুল ইসলাম মাহমুদ বলেন, হাটহাজারীতে জাতীয় পার্টির কোন নেতাকর্মী গত সাড়ে চার বছরে চাঁদাবাজিতে লিপ্ত ছিল না। এখানে এমন কোন প্রতিষ্ঠান নেই যেখানে টিআর ও কাবিখা প্রকল্প বরাদ্দ দেওয়া হয়নি।

জাতীয় পার্টি হাটহাজারী উপজেলা শাখার সভাপতি লায়ন মো.মহিন উদ্দিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এম লোকমান সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টি চট্টগ্রাম উত্তর জেলার আহ্বায়ক সাবেক চাকসু ভিপি মাজহারুল শাহ, উত্তর জেলার যুগ্ন আহ্বায়ক মেজবাহ উদ্দিন আকবর।

এছাড়া আলোচনা সভায় অন্যান্যের মধ্যে জাতীয় পার্টির উপজেলা সদর ইউপির সাবেক চেয়ারম্যান আলী আজম,এ্যাডভোকেট আবদুল হালিম, যুব সংহতি উত্তর জেলার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ওবাইদুল হক বাচ্চু প্রমুখ বক্তব্য রাখেন।