স্যার আশুতোষ সরকারি কলেজে নবীন বরণ বৃহস্পতিবার

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| মঙ্গলবার, ১৭ জুলাই , ২০১৮ সময় ০৮:২৬ অপরাহ্ণ


বোয়ালখালী প্রতিনিধি:
……………………..
বোয়ালখালী উপজেলার কানুনগোপাড়া স্যার আশুতোষ সরকারি কলেজে নবীন বরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ১৯ জুলাই বৃহস্পতিবার সকাল ১০টায় অনুষ্ঠিত হবে।

স্যার আশুতোষ সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে জেলা-উপজেলার আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। এ লক্ষে কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ ব্যাপক আয়োজনের প্রস্তুতি নিয়েছে বলে জানা গেছে।

স্যার আশুতোষ সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম কাজেম বলেন, অনুষ্ঠানের সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন হয়েছে। কলেজ প্রাঙ্গনে মঞ্চ তৈরি করা হয়েছে। অনুষ্ঠানে শিক্ষার্থী ও অভিভাবকসহ ব্যাপক লোকসমগম হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। এছাড়া পোস্টার, ব্যানার, লিফলেট ও চিঠি বিতরণ করা হয়ে গেছে। নবীন বরণ ও কৃতি সংবর্ধনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ব্যান্ড শো পরিবেশিত হবে বলে জানান তিনি।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কুয়েতে নিযুক্ত এসএম আবুল কালাম অনুসারী স্যার আশুতোষ সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি মো. সাদ্দাম হোসেন বলেন, ১৯ জুলাই বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় কলেজ প্রাঙ্গনে নবীন বরণ ও কৃতি সংবর্ধনার আয়োজন করা হয়েছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও বোয়ালখালী থানার অনুমতি চেয়ে আবেদন করা হয়েছে। অনুষ্ঠানে চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মঈন উদ্দিন খান বাদলসহ জেলা-উপজেলা ও কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলেন জানান তিনি।