স্মার্টফোন মেলার প্রথমদিনে ভীড়

প্রকাশ:| বৃহস্পতিবার, ৭ জানুয়ারি , ২০১৬ সময় ১১:৪০ অপরাহ্ণ

স্মার্টফোন মেলার প্রথমদিনে ভীড় স্মার্টফোন মেলার প্রথমদিনে ভীড় ১শেষ মুহূর্তে জমে উঠে গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলার প্রথমদিন শেষ হয়েছে। সকালবেলা মেলা শুরুর পর থেকেই বিভিন্ন শ্রেণীপেশার মানুষের আনাগোনায় মুখরিত হতে থাকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের (বিআইসিসি) হারমনি ও কার্নিভাল হল।

শীতের বিকেলের শুরু থেকেই বাড়তে থাকে দর্শনার্থী ও ক্রেতা সমাগম। সারিবদ্ধভাবে টিকিট কিনে মেলায় প্রবেশ করতে থাকেন তারা। প্রথম দিন থেকেই মেলায় বিভিন্ন মোবাইল ব্র্যান্ড তাদের অফার আর মূল্যছাড়ের পসরা সাজিয়ে বসেছে।

মোহাম্মাদপুর থেকে মেলায় এসে স্মার্টফোন কিনেছেন শোয়াইব বিন তালহা। তিনি বলেন, কিছুদিন হল একটি স্মার্টফোন কিনবো ভাবছিলাম। আজ কিনলাম। মূল্যছাড়ও পেয়েছি।

ওকাপিয়া মোবাইলের মার্কেটিং অ্যাসিটেন্ট মাহমুদ রিয়াদ বলেন, প্রথমদিন হিসেবে আমাদের প্রত্যাশা আর প্রাপ্তি সন্তোষজনক। শুক্রবার ছুটির দিনে আরো বেশি বিক্রির প্রত্যাশা করছি।

কিছুটা ছাড়ে পছন্দের ফোন কিনতে পেরে যারপনাই খুশি কাওসার হামিদ। তিনি বলেন, কিছুটা হলেও ছাড়ে মেলায় স্মার্টফোন কিনতে পারলাম। আশা করছি এর সার্ভিসও খুব ভালো পাবো।

a

এবারের মেলায় স্যামসাং, সিম্ফনি, স্টাইলাস, গোল্ডবার্গ, হুয়াওয়ে, এলিট, আসুস, লেনোভো, মাইসেল, টুইনমস, ওকাপিয়া গ্যাজেট গ্যাং সেভেনের মতো বিশ্বখ্যাত ব্র্যান্ডগুলো অংশ নিয়েছে।

আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের আয়োজনে মেলার প্রধান পৃষ্ঠপোষক টেলিকম অপারেটর গ্রামীণফোন। এছাড়াও সহ-পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে এলিট মোবাইল, হুয়াওয়ে, স্যামসাং ও সিম্ফনি।

সহযোগী হিসেবে রয়েছে এডুমেকার, টেকশহর ডটকম, এলিটফোর্স ও পিপলস রেডিও।

মেলার সব আপডেট পাওয়া যাবে দেশের শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি ও টেলিকম বিষয়ক নিউজ পোর্টাল টেকশহর ডটকমে।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত চলবে।


আরোও সংবাদ