স্বেচ্ছাসেবকদল নেতা হত্যা: ৮ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশ:| বৃহস্পতিবার, ১২ নভেম্বর , ২০১৫ সময় ০৮:৩৭ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে ইউনিয়ন যুবদলের সেক্রেটারি নিহতলক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের কাঠালী গ্রামে স্বেচ্ছাসেবকদল নেতা নুর হোসেন মিঠু হত্যার ঘটনায় ৮ জনকে আসামি করে মামলা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নিহতের শ্বশুর নুরুল আমিন খোকন বাদী হয়ে স্থানীয় সন্ত্রাসী জিল্লুর রহমান জিল্লালকে প্রধান আসামি করে চন্দ্রগঞ্জ থানায় এ হত্যা মামলা দায়ের করেন।

এদিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে বিকেলে পারিবারিক কবরস্থানে নিহতের লাশ দাফন করা হয়েছে। মামলার বিষয়টি নিশ্চিত করে চন্দ্রগঞ্জ থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, নুর হোসেন হত্যা মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত,বুধবার সকালে সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের কাঠালী গ্রামে ডোবা থেকে মাছ ধরাকে কেন্দ্র করে নুর হোসেনের শ্যালক প্রবাসী মিজানুর রহমানের সঙ্গে স্থানীয় সন্ত্রাসী জিল্লুর রহমান জিল্লালের বাক-বিতন্ডা হয়। এর জের ধরে জিল্লালের নেতৃত্বে কয়েক সন্ত্রাসী শ্বশুর বাড়িতে বেড়াতে আসা নুর হোসেনকে একা পেয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাকে সদর হাসপাতাল ভর্তির পর অবস্থার অবনতিতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে বিকেলে তার মৃত্যু হয়।

নিহত নুর হোসেন সদর উপজেলার দিঘলী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও একই ইউনিয়ন রমাপুর গ্রামের আমিন উল্যার ছেলে।