স্বাধীনতাবিরোধী চক্রকে দমন করা হবে: অতিরিক্ত আইজিপি

প্রকাশ:| সোমবার, ৩১ আগস্ট , ২০১৫ সময় ০৭:৪১ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে ইউনিয়ন যুবদলের সেক্রেটারি নিহতযত দিন বঙ্গবন্ধু-কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকবেন, তত দিন এ দেশে আর কোনো সন্ত্রাস হবে না বলে মন্তব্য করেছেন পুলিশের অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. মোখলেছুর রহমান। তিনি বলেছেন, দেশে রাস্তা ও গাছ কেটে সহিংসতা চালিয়ে প্রশাসনকে ব্যর্থ বানানোর চেষ্টা আর কখনো হতে দেয়া হবে না।

আজ সোমবার (৩১ আগষ্ট) দুপুরে লক্ষ্মীপুর শহরের নছির আহমদ ভূইয়া মিলনায়তনে জেলা কমিউনিটি পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন অতিরিক্তি আইজিপি।

অতিরিক্ত আইজিপি বলেন, পুলিশের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও স্বাধীনতাবিরোধী চক্রকে দমন করা হবে। তাদের কখনো মাথা উঁচু করতে দেয়া হবে না। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করার আহ্বান জানান তিনি।

বিরোধী দলের গত আন্দোলনের সময় লক্ষ্মীপুরের পরিস্থিতির প্রতি ইঙ্গিত করে মোখলেছুর রহমান বলেন, লক্ষ্মীপুর বাংলাদেশের একটি অংশ, পাকিস্তানের নয়। এখানে মিনি পাকিস্তান করতে দেয়া হবে না। অঙ্কুরে তা শেষ হয়ে গেছে।

পুলিশ সুপার শাহ মিজান সাফিউর রহমানের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল, চট্রগ্রাম পুলিশের ডিআইজি মো. সফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক কংকন চাকমা, সিভিল সার্জন ডা. গোলাম ফারুক ভূঁইয়া, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর, নোয়াখালী, ফেনী ও কুমিল্লাসহ বিভিন্ন জেলার পুলিশ সুপার, থানার ভারপ্রাপ্ত, জেলা কমিউনিটি পুলিশিং সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কমিউনিটি পুলিশিংয়ের সদসস্যরা।

এর আগে ঝুমুর সিনেমা হল এলাকা থেকে সকালে জেলা কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে শহরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এ ছাড়া বিকালে পুলিশ সুপার সম্মেলন কক্ষে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। পরে নবগঠিত চন্দ্রগঞ্জ থানার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।