স্কুল শিক্ষার্থীকে চলাচলে বাঁধা প্রদানের অভিযোগ

প্রকাশ:| সোমবার, ৬ মার্চ , ২০১৭ সময় ১১:৩৩ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি

পেকুয়ায় ৬ষ্ট শ্রেনীর ছাত্রী রহিমা আকতার ও তার ভাই মো: ইদ্রিসকে স্কুলে আসা যাওয়ায় বাঁধা প্রদানের অভিযোগ পাওয়া গেছে। তারা দু’জনই উজানটিয়া ইউনিয়নের নতুন ঘোনা এলাকার মো: আকতার হোসেনের কন্যা ও পুত্র। ওই স্কুল শিক্ষার্থীর পিতা বাদি হয়ে একই এলাকার মৃত ছৈয়দ আহমদের পুত্র জামাল হোসেন আল কাদেরীকে বিবাদী করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ইউপি কার্যালয়ে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, রহিমা আকতার পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয় আর ইদ্রিস পেকুয়া জিএমসি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেনীর শিক্ষার্থী। বাড়ি থেকে তারা প্রতিদিন স্কুলে আসা যাওয়া করে থাকে। এ সুযোগে একই এলাকার জামাল হোসেন পূর্ব শত্রুতার জের ধরে অশ্লীল ভাষায় গালিসহ বিভিন্ন কথাবার্তা বলে থাকে। এক পর্যায়ে ছেলে মেয়েদের স্কুলে যাওয়ায় বন্ধ হয়ে পড়েছে। বাধ্য হয়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালত ও ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পৃথক অভিযোগ দায়ের করেছেন।

পিতা আকতার হোসেন জানান, জামাল হোসেন খারাপ প্রকৃতির লোক। সে কিছু বলতে চাইলে আমাকে বলবে। কেন আমার দু’ছোট শিশুকে ভয়ভীতি আর কু-রুচিপূর্ন কথা বলবে। বাধ্য হয়ে অভিযোগ দিতে হয়েছে। আমি এ বিষয়ে স্কুল কর্তৃপক্ষ ও প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত জামাল হোসেন জানান, আকতার হোসেন আমার নিকট আত্বীয়। তার সাথে আমার কিছু বিষয় নিয়ে বিরোধ রয়েছে। যার কারণে সে মেয়েদের কথা উল্লেখ করে ইউএনও অফিস ও ইউনিয়ন পরিষদে অভিযোগ দায়ের করেছে। তা সম্পূর্ন মিথ্যা ঘটনা।


আরোও সংবাদ