স্কুলে আসার সময় এক ছাত্রী অপহৃত

প্রকাশ:| সোমবার, ২৯ ফেব্রুয়ারি , ২০১৬ সময় ০৭:৫৮ অপরাহ্ণ

প্রতীকী

প্রতীকী

লক্ষ্মীপুর সদর উপজেলার চরচামিতা এলাকায় সোমবার সকালে বিদ্যালয়ে আসার পথে নবম শ্রেণীর এক ছাত্রীকে মাইক্রোযোগে তুলে নিয়ে গেছে সন্ত্রাসীরা। অপহৃত রোকসানা আক্তার রিংকি চরচামিতার বেগম অজিফা বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ও পূর্ব বটতলী গ্রামের আবদুর রাজ্জাকের মেয়ে।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মেহেরুন নেছা জানান, সকাল সাড়ে ৯টার দিকে রোকসানা ও অপর ৩ ছাত্রী বিদ্যালয়ে আসার জন্য বটতলীর তুলাতলীতে সিএনজি অটোরিকশায় ওঠে। এসময় চরচামিতা এলাকায় (বিদ্যালয়ের পাশে) পৌছালে পেছন থেকে আসা একটি মাইক্রোবাস অটোরিকশার গতিরোধ করে। একপর্যায়ে ৬/সন্ত্রাসী জোর করে রোকসানাকে ওই মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।
ছাত্রীর মা সোহাগী বেগম জানান, তার মেয়েকে পূর্ব পরিকল্পিতভাবে একই গ্রামের নুরনবীর বখাটে ছেলে আব্বাস উদ্দিন ৭/৮সন্ত্রাসী নিয়ে অস্ত্রের মুখে মাইক্রোবাসে করে তুলে নিয়ে গেছে। অক্ষত অবস্থায় তার মেয়ে দ্রুত উদ্ধারের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানিয়েছেন।

চন্দ্রগঞ্জ থানার ওসি মো. আজিজুর রহমান মিয়া জানান, খবর পেয়ে অপহরণে জড়িত রাসেল নামে এক মাইক্রোবাস চালককে আটক করা হয়েছে। তবে অপহৃত ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীদের আটক করা যায়নি। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।