স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৭ আগস্ট , ২০১৫ সময় ১১:০৯ অপরাহ্ণ

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার সদরের চৌধুরী পাড়ায় বাসায় ঢুকে মো: গজল হোসেন (৪০) নামে এক রিক্সাচালক কর্তৃক  ৯ম শ্রেণীর এক পাহাড়ি (ত্রিপুরা) স্কুলছাত্রীকে (১৬) ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, তৈকাতাং পাড়ার ওই স্কুল ছাত্রী মাটিরাঙ্গা ভোকেশনার স্কুলে ৯ম শ্রেণীতে পড়াশুনা করছে। সে মাটিরাঙ্গা উপজেলা সদরের চৌধুরী পাড়ায় তার ছোট ভাইসহ ভাড়া বাসায় থেকে পড়াশুনার কাজ চালিয়ে যাচ্ছে।

বুধবার (২৬ আগস্ট) রাতে তারা ওই বাসায় নিজেদের রুমে ঘুমিয়ে পড়ে। দিবাগত রাত আনুমানিক ২টার সময় পাশ্ববর্তী এলাকায় ভাড়া বাসায় বসবাস করা রিক্সা চালক মো: গজল হোসেন অপকর্মের উদ্দেশ্যে কোন একটা ফাঁক দিয়ে ওই স্কুল ছাত্রীর বাসায় ঢুকে পড়ে। এ সময় ওই স্কুলছাত্রীর ছোটভাই শব্দ শুনে জেগে উঠে গজল হোসেনকে দেখতে পেয়ে তার বোন ওই ছাত্রীকে ডেকে তুলে চিৎকার দেয়। তাদের চিৎকার শুনে পার্শ্ববর্তী বাসায় অবস্থান করা পাহাড়ি ছেলেরা ছুটে এলে গজল হোসেন পালিয়ে যায়।

বৃহস্পতিবার সকালে এ ঘটনা জানাজানি হলে স্থানীয় পাহাড়ি ছেলেরা খোঁজাখুজি করে বিকালে গজল হোসেনকে ধরে ফেলতে সক্ষম হয়। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে গজল হোসেনকে নিজেদের হেফাজতে নিয়ে যায়। তবে তাকে আটক করা হয়েছে কিনা তা জানা যায়নি।

এদিকে পাহাড়ি ছেলেরা অভিযোগ করেছেন, গজল হোসেনকে ধরে ফেলার ঘটনাকে কেন্দ্র করে পুলিশ তাদেরকে খোঁজাখুঁজি করছে। যার কারণে তারা এখন আতঙ্কে রয়েছেন।