সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় পেকুয়ার বাদশা নিহত, আহত ৪

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| রবিবার, ২৯ জুলাই , ২০১৮ সময় ১০:৩৫ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি:

সৌদি আরবের জিজান জেলার অল দারব এলাকার পতেহা সড়কে কাজ শেষে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নুরুল ইসলাম বাদশা(৩৬) নিহতসহ আরো চারজন আহত হয়েছেন। পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের শেখের কিল্লা ঘোনাস্থ মধুমাঝির বাড়ির আবু তাহেরের ছেলে। ২ভাই ২ বোনের মধ্যে নিহত ২য় সন্তান ও ২ কণ্যা সন্তানের জনক।
আহতেরা হলেন, পেকুয়া উপজেলার উজানটিয়া এলাকার মো. নুরুন্নবী (২৭), মিয়াপাড়া এলাকার আসাদু মিয়া (২৩), মো. ছোটন (২৫) ও কক্সবাজার সদর উপজেলার মো. আব্দুল্লাহ (২৪)। শনিবার (২৮ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে তাঁদের বহনকারী গাড়িটি নিয়ন্ত্রণ হারালে এদুর্ঘটনা ঘটে।
সৌদি আরবের জিজান জেলার অল দারব এলাকায় বসবাসরত মিয়াপাড়ার বাসিন্দা মোরশেদ হাসান নিহত নুরুল ইসলাম বাদশা ও আহত ব্যক্তিদের ছবি পাঠিয়ে এ প্রতিবেদককে দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেন। মোরশেদ হাসান মুঠোফোনে বলেন, গাড়িটি খুব দ্রুত গতির ছিল। একারনে নিয়ন্ত্রণ হারালে গাড়িটি উল্টে গিয়ে দুমড়ে মুচড়ে যায়। এতে বাদশা নিহত ও চারজন আহত হন।

এদিকে তার মৃত্যুর সংবাদ পরিবার ও এলাকাবাসীর মাঝে পৌছলে শোকের ছায়া নেমে আসে। বিশেষ করে নিহতের পিতা আবু তাহের মা ফরিদা বেগম ও স্ত্রী জিয়াসমিন আকতার বারবার মুর্ছা যাচ্ছে। দুই মেয়ে তাসপিয়া(৭) ও তাহুরা(৫) এখনো জানেনা তার পিতা আর নাই। সকলের কান্না শুনে চানতে যাচ্ছে কেন তারা কান্না করতেছে। বিদেশ থেকে ফোন করে আর বলবেনা আম্মু তোমরা কেমন আছ। কি পাঠাব তোমাদের জন্য।
স্থানীয় শেখের কিল্লা ঘোনার বাসিন্দা নিহত নুরুল ইসলাম বাদশার জেঠাত ভাই সাংবাদিক সাইফুল ইসলাম বাবুল বলেন, ১০/১১ বছর ধরে সৌদি আরবে প্রবাস জীবন কাটাচ্ছে ভাই বাদশা। সহজ সরল ও ভাল মনের অধিকারী ছিলেন সে। তার মর্মান্তিক মৃত্যু আমরা মেনে নিতে পারছিনা। মহান আল্লাহর ডাকে সে চলে গেছে। তাকে বেহেস্ত নজিব করুক এ কামনা করছি।


আরোও সংবাদ