সৌদির খামিস মোশায়েতে যুবদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী

প্রকাশ:| রবিবার, ২৯ অক্টোবর , ২০১৭ সময় ১০:৪৮ অপরাহ্ণ

সৌদি আরব : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সৌদি আরবের আছির প্রদেশ যুবদল কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি ফরিদ আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল বাহার চৌধুরীর সঞ্চালনায় খামিস মোশায়েতস্থ তাজ মহল রেস্টুরেন্ট হল রুমে গত ২৭ অক্টোবর অনুষ্ঠিত হয় ।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , বাংলাদেশ জাতীয়তাবাদী দল আছির প্রদেশ কেন্দ্রীয় কমিটির সভাপতি তৌহিদুল ইসলাম, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল আছির প্রদেশ কেন্দ্রীয় কামিাটির সিনিয়র সহসভাপতি ওসমান গনি , বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবদী দল আছির প্রদেশ কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্ঠা শাহজাহান সিরাজ। এতে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব প্রবাসী লেখক সাংবাদিক পরিষদের সভাপতি মোস্তফা জাহিদ হোসেন ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন শামসুল হক, আরো বক্তব্য রাখেন শফিউদ্দীন স্বপন, আতিকুল ইসলাম রবিন,তোফাইল আহমদ ,মিনাল হোসেন,মেহেদি হাসান,মোহাম্মদ হানিফ ,ফরিদুল আলম,নাছির উদ্দীন,আলমগীর ও ইব্রাহিম খলিল প্রমুখ ।

সভায় বিএনপি ও বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মী ছাড়াও বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশিদের সমাগম হয়।

সভায় সকলের উপস্থিতিতে অনাড়ম্বরভাবে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কেক কেটে যুবদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করা হয়। সভায় উপস্থিত জন সমাগমের উদ্দেশ্য করে টেলিকনফারেন্সের মাধ্যমে শুভেচ্ছা বিনিময় করেন, বাংলাদেশ জাতীয়তাবদী দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি।

সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়। আয়োজক কমিটির পক্ষ থেকে সভায় উপস্থিত মেহমানদের জন্য আপ্যায়নের ব্যবস্থা করা হয়। সভাশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।