সোর্স পরিচয়ে দাবড়িয়ে বেড়ানো সোহেল আটক

প্রকাশ:| মঙ্গলবার, ৪ জুলাই , ২০১৭ সময় ০৮:৩৮ অপরাহ্ণ

কক্সবাজার শহরে পুলিশের কথিত সোর্স পরিচয়ে দাবড়িয়ে বেড়ানো সোহেলকে ৫’শ পিচ ইয়াবাসহ আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে শহরের আল হেরা হোটেলের সামনে থেকে তাকে আটক করা হয়। এ সময় সাজাপ্রাপ্ত আসামীসহ আরো ৮ জনকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়ুয়ার নির্দেশে ৪ জুলাই (গত ২৪ ঘন্টায়) থানা পুলিশ শহরের বিভিন্ন স্থানে পৃথক পৃথক অভিযান চালায়।

পুলিশের বিভিন্ন টিম সদর থানাধীন এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় ১ বৎসরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মহেশখালীর গোরঘাটা সাকিনের রেজাউল করিম (৫২), সমিতি পাড়া থেকে অপহরন মামলার পলাতক আসামী আয়েশা আক্তার (২৫) , জেল গেইট এলাকা থেকে ছিনতাইকারী হাবিবুল ইসলাম লিটন (২৫), দক্ষিন রুমালিয়ারছড়া থেকে চিহ্নিত সন্ত্রাসী আবুল কালাম (২৫), মুহুরীপাড়া বিসিক এলাকা থেকে রুহুল কাদের বাবুল (২৪), এবিসি ঘোনা থেকে রশিদ ড্রাইভার (৫০), উখিয়া থানার হিজলিয়া গ্রামের বাবুল আলম (৩০) ও বাহারছড়ার জলিলের দোকানের সামনে থেকে আক্তার (২৮) কে গ্রেফতার করা হয়।

এছাড়াও শহরের আল হেরা হোটেলের সামনে থেকে পুলিশের কথিক সোর্স সদরের পিএমখালী এলাকার সোহেল’কে ৫০০ পিচ ইয়াবা সহ আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

কক্সবাজার সদর থানার ওসি রনজিত কুমার বড়ৃয়া জানান, আটক ও গ্রেফতারকৃত ব্যক্তিরা গ্রেফতার এড়িয়ে দীর্ঘদিন পলাতক ছিল। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরো জানান, অপরাধী গ্রেফতার , অপরাধ ও মাদক নির্মূলে পুলিশী অভিযান অব্যাহত আছে।