সোনাগাজী সমিতি চট্টগ্রাম’র ইফতার মাহফিল

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| রবিবার, ৩ জুন , ২০১৮ সময় ০৮:৫৭ অপরাহ্ণ

 

সোনাগাজী সমিতি চট্টগ্রাম’র উদ্যোগে অদ্য ৩ জুন’ ১৮ রবিবার বিকালে কাজীর দেউড়ীস্থ টাইমস্ স্কয়ার কনভেশন সেন্টারে সংগঠনের সভাপতি আলহাজ্ব মোঃ ফয়েজুল কবির’র সভাপতিত্বে ও শিক্ষা ও সমাজ কল্যাণ সম্পাদক আবু আহমেদ মিয়ার সঞ্চালনায় হাফেজ জসিম উদ্দিন কোরআন তেলোওয়াতের মাধ্যমে অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কাষ্টমস্, এক্সাইজ ও ভ্যাট (আপিল) কমিশনারেট কমিশনার মোহাম্মদ এনামুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম. এম মটরস লিমিটেড’র চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম, পোর্ট ল্যান্ড গ্র“প ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মিজানুর রহমান মজুমদার, যমুনা ট্রেডিং কোম্পানী লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক মোঃ রফিকুল ইসলাম।
উক্ত অনুষ্ঠানের সোনাগাজী সমিতি চট্টগ্রাম’র বন্ধক নামক একটি ম্যাগাজিনের মোড়ক উম্মোচন কালে বক্তারা বলেন, রমজানের ত্যাগ ও সংযমের শিক্ষা গ্রহণ করে দারিদ্রতা ও নিরক্ষরতা অভিশাপ থেকে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। চট্টগ্রামের বসবাসরত সোনাগাজী বাসীর সকল নেতৃবৃন্দেকে ঐক্যবদ্ধ হয়ে মানবতার কল্যাণে কাজ করে যেতে হবে।
এসময় আরও বক্তব্য রাখেন, ৬নং চরচান্দিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন, সমিতির সাবেক উপদেষ্টা মেজর (অবঃ) সোলেমান, সহ-সভাপতি মোঃ শাহজাহান, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ সামছুল হক, সাংগঠনিক সম্পাদক নুরুল আবসার তৌহিদ, অর্থ সম্পাদক এড. আব্দুল ওহাব, যুগ্ম সম্পাদক সৈয়দ রবিউল হক শিমুল, দেলোয়ার হোসেন মিয়াজী, মুহাম্মদ জাফর আহমদ, আব্দুস সোবহান সুমন প্রমুখ নেতৃবৃন্দ। অনুষ্ঠান শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মুজাজাত পরিচালনা করেন কাজী এম হান্নান জিলানী।


আরোও সংবাদ