সৈনিক লীগ নেতা আহত: উপজেলা সৈনিক লীগের নিন্দা

প্রকাশ:| বুধবার, ২২ জুলাই , ২০১৫ সময় ০৮:৫৩ অপরাহ্ণ

পেকুয়া

গিয়াস উদ্দিন, পেকুয়া
কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়ন সৈনিক লীগের সাধারান সম্পাদক মো. আজম উদ্দিন এলাকার সংঘবদ্ধ দূর্বূত্তদের হামলায় গুরুতর আহত হয়েছে। আহতকে পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটে, গতকাল মঙ্গলবার (২০ জুলাই) বিকাল টার দিকে মগনামা ইউনিয়নের কোদাইল¬াদ্বিয়া গ্রামে।

স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, মগনামা ইউনিয়ন সৈনিক লীগের সাধারান সম্পাদক আজম উদ্দিনকে ঘটনার দিন বিকালে একই এলাকার দুলা মিয়ার পুত্র শফিউল আলম, বাদশা মিয়ার পুত্র ছরওয়ার হোসেন, বাবুলের পুত্র মফিজ, আবুল হোসেনের পুত্র আবদুস সালামসহ আরো ১০/১২ জনের একদল লোক দেশীয় ধারালো দা-কিরিচ নিয়ে অতর্কিত হামলা চালায়। এতে সৈনিক লীগ নেতা আজম গুরুত আহত হয়। হামলাকারীরা আজম উদ্দিনের বসতঘর থেকে প্রায় নগদ টাকাসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে আহত সৈনিক লীগ নেতাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করেছেন।
এ ঘটনায় গতকাল মঙ্গলবার হামলাকারীদের আসামী করে সৈনিক লীগ নেতা আজম উদ্দিন পেকুয়া থানায় লিখিত এজাহার দায়ের করেছেন।
এদিকে সৈনিক লীগ নেতার উপর হামলাকারী দূর্বূত্তদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে বিবৃতি দিয়েছেন, পেকুয়া উপজেলা সৈনিক লীগের সভাপতি সাংবাদিক শহীদুল ইসলাম হিরু ও সাধারান সম্পাদক সাংবাদিক মো. ফারুকসহ পেকুয়া উপজেলা সাত ইউনিয়নের সৈনিক লীগের নেতৃবৃন্দরা।