সেন্ট্রাল লায়ন্স ক্লাবের ফ্রি ফ্রাইডে ক্লিনিক উদ্বোধন মানব সেবা হচ্ছে একটি শ্রেষ্ঠ নফল এবাদত

প্রকাশ:| সোমবার, ৮ সেপ্টেম্বর , ২০১৪ সময় ০৯:৪৪ অপরাহ্ণ

সেন্ট্রাল লায়ন্স ক্লাবের ফ্রি ফ্রাইডে ক্লিনিক (ইউনিট-২) উদ্বোধনকালে বক্তারা বলেছেন, মানব সেবা হচ্ছে একটি অন্যতম শ্রেষ্ঠ নফল এবাদত। কেননা সৃষ্টের সেবার মাধ্যমেই স্রষ্টাকে পাওয়া যায়। কারণ সমগ্র সৃষ্টিজগত হচ্ছে আল্লাহর পরিবার। তাই স্রষ্টার সান্নিধ্য লাভের আশায় সৃষ্টের সেবা করা আমাদের নৈতিক দায়িত্ব।
নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার কাশীপুর হাই স্কুল মিলনায়তনে সেন্ট্রাল লায়ন্স ক্লাব পরিচালিত ফ্রি ফ্রাইডে ক্লিনিক (ইউনিট-২) এবং বিনা মূল্যে চারা বিতরণ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সোনাইমুড়ি উপজেলা নির্বাহী অফিসার ড. রহিমা খাতুন।
এতে ছাত্রছাত্রীদের মধ্যে বিনা মূল্যে ৪০০ চারা বিতরণ করা হয়। মেরিডিয়ান গ্র“পের বদান্যতায় প্রতিষ্ঠিত এই ফ্রি ফ্রাইডে ক্লিনিক উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাশীপুর হাই স্কুলের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ। কুরআন তেলাওয়াত করেন মাওলানা আবদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন লায়ন এডভোকেট নূরুল ইসলাম, লায়ন নাজমুল কবির খোকন, লায়ন মোস্তফা কামাল পাশা, লায়ন কোহিনূর কামাল, ক্লাব প্রেসিডেন্ট লায়ন শোভন বড়–য়া, সেক্রেটারী হাসান মাহমুদ চৌধুরী ও লায়ন বেলাল উদ্দিন চৌধুরী প্রমুখ।