সেনাকুঞ্জে ইফতারে প্রধানমন্ত্রী

প্রকাশ:| বুধবার, ২৪ জুলাই , ২০১৩ সময় ১০:৫৮ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে বাংলাদেশ সশস্ত্র বাহিনী বুধবার ঢাকা সেনানিবাসের সেনাকুঞ্জে যৌথভাবে ইফতার মাহফিলের sena kunjo arms forces ifter-5_7608_0আয়োজন করে।

সরকারি বার্তা সংস্থা বাসস জানায়, প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীর সদস্য ও অন্য গণমান্য ব্যক্তির ইফতারের টেবিলে যান এবং তাদের সঙ্গে কুশল বিনিময় ও খোঁজখবর নেন।

অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের সময় প্রধানমন্ত্রী পুত্র বিশিষ্ট কম্পিউটার বিজ্ঞানী সজীব ওয়াজেদ জয় তার সঙ্গে ছিলেন।

ইফতারের আগে সশস্ত্র বাহিনীর উন্নয়ন ও অগ্রগতি এবং জাতির অব্যাহত শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

এ ছাড়া মুক্তিযুদ্ধ এবং বিভিন্ন সময়ে শহীদ সশস্ত্র বাহিনীর সদস্যদের আত্মার শান্তিও কামনা করা হয়।

ইফতারে অন্যদের মধ্যে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, পরিকল্পনামন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) এ কে খন্দকার, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, এলজিআরডি ও স্থানীয় সরকার মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, আইনমন্ত্রী ব্যারিস্টার শফিক আহমেদ, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, বস্ত্র ও পাটমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী, পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এবং শিল্পমন্ত্রী দিলীপ বড়ূয়া উপস্থিত ছিলেন।

এ ছাড়া শ্রম ও কর্মসংস্থান মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু, ভূমিমন্ত্রী রেজাউল করিম হীরা, পরিবেশ ও বনমন্ত্রী ড. হাছান মাহমুদ, প্রধানমন্ত্রীর প্রতিরক্ষা উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারিক আহমেদ সিদ্দিক, অর্থনীতিবিষয়ক উপদেষ্টা ড. মশিউর রহমান, স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী শামসুল হক টুকু, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি, সেনাবাহিনীর প্রধান জেনারেল ইকবাল করিম ভূইয়া, নৌবাহিনী প্রধান ভাইস এডমিরাল এম ফরিদ হাবিব, বিমান বাহিনীর ভারপ্রাপ্ত প্রধান এয়ার ভাইস মার্শাল আবু এসরার, সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লে. জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক, মার্কিন রাষ্ট্রদূত ড্যান ডব্লিউ মজীনা, সংসদ সদস্য, কূটনীতিক এবং পদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তারা ইফতারে উপস্থিত ছিলেন।
ঢাকা সেনানিবাসের সেনাকুঞ্জে সশস্ত্র বাহিনীর সম্মিলিত ইফতার অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগদান করেন। এ সময় তিনি সেনাকর্মকর্তাদের সঙ্গে কুশল বিনিময় করেন- ছবি ফোকাস বাংলা নিউজ