সৃজনশীল ক্লাবের আত্মপ্রকাশ

প্রকাশ:| শনিবার, ২৪ সেপ্টেম্বর , ২০১৬ সময় ০৯:৫১ অপরাহ্ণ

%e0%a6%b8%e0%a7%83%e0%a6%9c%e0%a6%a8%e0%a6%b6%e0%a7%80%e0%a6%b2-%e0%a6%95%e0%a7%8d%e0%a6%b2%e0%a6%be%e0%a6%ac
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গত শুক্রবার সন্ধ্য ৭ টায় সৃজনশীল ক্লাবের আত্মপ্রকাশ উপলক্ষ্যে মো. আদনানুর রহমানের সভাপতিত্বে ও সালমান সিদ্দিকী রকির পরিচালনায় এক আলোচনা সভা বাদুরতলায় অনুষ্ঠিত হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ক্লাবের উপদেষ্টা পরিষদের সদস্য বিশিষ্ট সমাজসেবক ও সাবেক ছাত্রনেতা শাহিদুর রহমান বেলাল , বাদুরতলা ইউনিট আওয়ামী লীগের সভাপতি তৌহিদুল আনোয়ার সেন্টু, মহানগর যুবলীগ নেতা আবু তাহের , বিশিষ্ট ব্যবসায়ী রীদোয়ান হোসেন জনি , জাবেদ জোবায়ের , এনামুল কাদের খাঁন সুমন প্রমুখ নেতৃবৃন্দ। পরে সর্বসম্মতিক্রমে মো. আদনানুর রহমানকে সভাপতি ও মোহাম্মদ মোজাম্মেল হোসেন কে সাধারন সম্পাদক মনোনীত করে ৪৫ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যন্যারা সিনিয়র সহ-সভাপতি মোনতাসির নোমানি , সহ-সভাপতি হুজ্জাতুল ইসলাম সামিন , জিয়াউদ্দিন বাবলু, মো. মাহফুজ টিপু , যুগ্ন-সাধারন সম্পাদক সালমান সিদ্দিকী রকি , আবু সুফিয়ান , মো. আসিফ , শাকিল বড়–য়া, মো. মিজান , সাংগঠনিক সম্পাদক মো. মহিউদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আরাফাত রাব্বি , মো. বাপ্পি , রায়হান উদ্দিন , অর্থ সম্পাদক মো. ওমর ফারুক , সহ-অর্থ সম্পাদক মো. নাফিস ইত্তিজা , প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সাকিব , সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সাগর , দপ্তর সম্পাদক মো. কাইছার , সহ-দপ্তর সম্পাদক মো. আবরার , পাঠাগার সম্পাদক মো. রায়হান উদ্দিন , সহ-পাঠাগার সম্পাদক মো. ফাহাত , ক্রীড়া সম্পাদক মো. মোরশেদ , সহ-ক্রীড়া সম্পাদক তৌহিদুল ইসলাম বাবলু , তথ্য ও গবেষণা সম্পাদক মো. রবিউল এহসান খাঁন নাবিল , সহ-তথ্য ও গবেষণা সম্পাদক উৎপল বড়–য়া , বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো. শান্ত , সহ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সৈকত দাশ , ধর্ম সম্পাদক মঈনদ্দিন ইমন , সহ-ধর্ম সম্পাদক রাহুল নন্দী , আইন সম্পাদক ইনতিসার রাইবি , সাংস্কৃতিক সম্পাদক শাহরিয়ার চৌধুরী ফাহিম ও সদস্য জামসেদ উদ্দিন আদর , রাফি , মো. রাশেদ , মো. আজাদ , মো. লাভলু , মো. রেজোয়ান , মো. ডালিম , মো. এমরান , মো. এরশাদ, মো. ইয়াছিন , মো. আবদুল্লাহ , মো. ইমরান। ক্লাবের মূল স্লোগান হল “মন্ত্র দিয়ে কাজ করা না , মন্ত্র তৈরি করাই আমাদের লক্ষ্য”।
ক্লাবের উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন আতিকুর রহমান , শহিদুল আলম খসরু , একরাম হোসেন একরাম , শাহিদুর রহমান বেলাল , জহির উদ্দিন মো. শাহজাহান বাবুল , তৌহিদুল আনোয়ার সেন্টু, আবু তাহের , মো. আলী , মো. ফেরদৌস , জাহেদুল আলম চৌধুরী , মো. ফোরকান , মো. ইউসুফ মিয়া, রীদোয়ান হোসেন জনি , ইনাম হোসাইন , মো. ইকবাল হোসেন জিসান , আশরাফ আলী , মোমিনুর রহমান এপ্পি, এনামুল কাদের খাঁন সুমন , নেজাম উদ্দিন রকি , জাবেদ জোবায়ের , মো. ফরহান , রাশেদ চৌধুরী , মো. রুবেল হোসেন।
বক্তারা বলেন , আগামী দিনের পথ চলতে হলে সবাইকে ঐক্যবদ্ধ্য হয়ে কাজ করার বিকল্প কিছুই নেই , তাই সবাইকে এক হয়ে সামনের দিকে এগিয়ে চলতে হবে। তাছাড়া বিভিন্ন জাতীয় দিবস উদযাপন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে নতুন প্রজন্ম এবং বিশ্বের কাছে বাংলাদেশকে তুলে ধরবে।
%e0%a6%b8%e0%a7%83%e0%a6%9c%e0%a6%a8


আরোও সংবাদ