সুষ্ঠু পণ্য পরিবহন ব্যবস্থা নিশ্চিত করতে সরকার আন্তরিক

প্রকাশ:| সোমবার, ৯ অক্টোবর , ২০১৭ সময় ০৮:৪৪ অপরাহ্ণ

‘চট্টগ্রাম জেলা ট্রাক, কাভার্ড ভ্যান এন্ড মিনি ট্রাক মালিক গ্র“পের সাথে সৌজন্য সাক্ষাত

পণ্য পরিবহনের ক্ষেত্রে অধিকতর শৃংখলা বজায় রেখে নির্বিঘেœ মালামাল পরিবহনের জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয় ‘চট্টগ্রাম জেলা ট্রাক, কাভার্ড ভ্যান এন্ড মিনি ট্রাক মালিক গ্র“প’কে টিও লাইসেন্স প্রদান করে একটি সময়োপযোগী পদক্ষেপ গ্রহণ করেছে। সরকার মালিক গ্র“পের সকল যৌক্তিক ও নৈতিক দাবি আন্তরিকতার সাথে বিবেচনা করে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবে।
চট্টগ্রাম জেলা ট্রাক, কাভার্ড ভ্যান এন্ড মিনি ট্রাক মালিক গ্র“পের সভাপতি মো. আবদুল মান্নান ও প্রধান উপদেষ্টা ও সিইও শওকত বাঙালির নেতৃত্বে একটি প্রতিনিধি দল ৯ অক্টোবর, সোমবার বিভাগীয় কমিশনার কার্যালয়ে সদ্য যোগদানকারী চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আবদুল মান্নানের সাথে সৌজন্য সাক্ষাতে গেলে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, পণ্য পরিবহন না হলে খাদ্য, পানীয়, বাসস্থান, চিকিৎসা প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠানসহ মানুষের নিত্য প্রয়োজনীয় বিভিন্ন সামগ্রীর অভাবে দেশের প্রতিটি নাগরিক কোন না কোন ভাবে ক্ষতিগ্রস্থ হবে। তাই সরকার সুষ্ঠু পণ্য পরিবহন ব্যবস্থা নিশ্চিত করতে বরাবরই আন্তরিক।
মালিক গ্র“পের সভাপতি মো. আবদুল মান্নান পণ্য পরিবহনের ক্ষেত্রে বিভিন্ন সমস্যা তুলে ধরলে বিভাগীয় কমিশনার বলেন, সরকারের প্রয়োজনীয় উদ্যোগ বাস্তবায়ন করার জন্য সরকারের পাশাপাশি সভাপতি আবদুল মান্নান ও প্রধান উপদেষ্টা লেখক-সাংবাদিক শওকত বাঙালির নেতৃত্বে মালিক গ্র“পের সকল নেতাকর্মীকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। পরে নেতৃবৃন্দ চট্টগ্রামের বিভাগীয় কমিশনার আবদুল মান্নানের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।
এসময় চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্র“পের মহাসচিব আলহাজ্ব আবুল কালাম আজাদ, ট্রাক মালিক গ্র“পের মহাসচিব মো. আহসান উল্লাহ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হক, অতিরিক্ত মহাসচিব মো. এমদাদুল হক, অর্থ সম্পাদক মো. হোসেন তালুকদার, শাহাদাত হোসেন, করিম সেক্রেটারী, এরশাদুর রহমান, মোহাম্মদ আলী, শরাকত আলী চৌধুরী জাফর, মো. মাসুদ, মো. হানিফ, জিয়াব উদ্দীন, রাশেদ খান মেনন, মো. শাহজাহান, মো. বশির, মো. জাহেদ প্রমুখ উপস্থিত ছিলেন।


আরোও সংবাদ