সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ত্রিতরঙ্গের ঈদ পোষাক বিতরণ

প্রকাশ:| বুধবার, ২৯ জুন , ২০১৬ সময় ১১:০৭ অপরাহ্ণ

ত্রিরতঙ্গ
আজ ২৯ জুন বুধবার বন্দর নগরীর শীর্ষস্থানীয় সেবা ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান ত্রিতরঙ্গ কর্তৃক ত্রিতরঙ্গ পথশিশু স্কুলের শিক্ষার্থী ও স্থানীয় সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে আয়োজন করা হয় ইফতার অনুষ্ঠান। এবং তাদের মাঝে বিতরন করা হয় ঈদ পোষাক। এতে সুবিধা বঞ্চিত শিশুদের সাথে ইফতার অনুষ্ঠানে যোগ দেয় সুশীল সমাজের প্রতিনিধি, প্রশাসন, কবি সাহিত্যিক, সাংস্কৃতিক এবং সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ত্রিতরঙ্গের মহাসচিব শাওন পান্থের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অথিতি চট্টগ্রাম জেলা প্রশাসক জনাব মেজবাহ উদ্দিন ত্রিতরঙ্গের ভূয়সী প্রশংসা করে বলেন- ত্রিতরঙ্গ প্রতিবছর সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে এ ধরনের মহৎকর্ম পরিচালনা করে আসছে, সুবিধা বঞ্চিত শিশুদের পাশে সাহয্যের হাত পাড়ানো আমাদের মানবিক দায়িত্ব, আর সে কাজটাই করে যাচ্ছে ত্রিতরঙ্গ।
দুর্নীতি দমন কমিশন চট্টগ্রাম বিভাগের পরিচালক জনার আব্দুল আজিজ ভুঁইয়া বলেন- ত্রিতরঙ্গ সুবিধা বঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছে, সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ দিয়ে তিনি আরো বলেন- ত্রিতরঙ্গকে অনুসরণ করে সবাইকে অনুরোধ করবো, অসহায়, সুবিধা বঞ্চিত এসব শিশুদের পাশে দাঁড়ানোর জন্য।
উক্ত অনুষ্ঠানে ত্রিতরঙ্গের মহাসচিব ও অনুষ্ঠানের সভাপতি বলেন- সুবিধা বঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটাতে আমরা প্রতিবছরের ন্যায় এবারো ওদের পছন্দ অনুযায়ী ঈদের নতুন জামা এবং খাবার ব্যবস্থা করেছি, আমাদের এ কর্মসূচি অব্যাহত থাকবে।

উক্ত ঈদ পোষাক বিতরণ ও ইফতার অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- দুদক চট্টগ্রাম-১ অঞ্চলের উপ-পরিচালক মোহাম্মদ মোশারফ হোসেন মৃধা, দুদক চট্টগ্রাম-২ অঞ্চলের উপ- পরিচালক জনাব সৈয়দ আহমেদ, দুর্নীতি প্রতিরোধ কমিটির সম্মানিত সদস্য অধ্যাপিকা ফাতেনা জেবুন্নেসা, জনাব খালেকুজ্জামান দাদুল, জনাব মোহাম্মদ নাসির উদ্দিন, কবি কমরে আলম, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক প্রফেসর ডাঃ সুলতানুল আলম, স্থানীয় ওয়ার্ড কমিশনার জনাব মোরশেদ আলম, চিটাগাং ক্লাব লিমিটেড এর সাধারণ সম্পাদক জনাব রবি শঙ্কর, রোটারি এসিস্টেন গভর্নর নুরুল আলম চৌধুরী কিরণ ও মোহাম্মদ আলী জিন্নাহ, রোটারিয়ান শিমুল বড়ুয়া, শিমুল কান্তি বড়ুয়া, অমরেশ বড়ুয়া, ত্রিতরঙ্গের সদস্য ও সঙ্গীত একাডেমীর উপাধ্যক্ষ সুবর্ণা রহমান, ফরিদা ইয়াসমিন জেসমিন, জনাব মাহবুবুল আলম বাবলু, ইসমত আরা, সাকিব করিম, মেহেদী হাসান, কায়সার, রোবেল, টুটুল, আলম, মনোয়ার, সোহেল সহ সমাজের বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ।


আরোও সংবাদ