সুবিধাবঞ্চিত শিশুদেরও ঈদ আনন্দে শামিল করতে হবে

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ১৪ জুন , ২০১৮ সময় ০১:১৩ পূর্বাহ্ণ

আলোকায়ন চট্টগ্রাম ও রোটারি ক্লাব অব রিভারাইন হালদা

এই রমজানে সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটাতে এক বিশেষ উদ্যোগ নিয়েছে আলোকায়ন চট্টগ্রাম। এ উদ্যোগের নাম দেয়া হয়েছে “প্রজেক্ট হাসিমুখ”। প্রজেক্টের আওতায় প্রথম পর্বে আলোকায়ন চট্টগ্রাম ও রোটারি ক্লাব অব রিভারাইন হালদার যৌথ ব্যবস্থাপনায় অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয় নগরীর মাছুয়াঝর্ণাস্থ মহিলা কাউন্সিলর আনজুমান আরা বেগমের বাস ভবনে।
আলোকায়ন চট্টগ্রামের প্রধান নির্বাহী শাদ ইরশাদ এর সঞ্চালনায় ও রোটারি ক্লাব অব রিভারাইন হালদার বর্তমান প্রেসিডেন্ট মুহাম্মদ খোরশেদুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশনের চেয়ারম্যান রোটারিয়ান ডাঃ মঈনুল ইসলাম মাহমুদ। অতিথিদের মধ্যে ছিলেন নিউজ চিটাগাং ২৪.কম এর ভারপ্রাপ্ত সম্পাদক মির্জা ইমতিয়াজ শাওন,আলোকায়ন চট্টগ্রাম এর কার্যকরী পরিষদ সদস্য মুহাম্মদ শাহিদুল আলম, সাহেদ সাজু, রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২ এর ডেপুটি গভর্নর ইলেক্ট ও রোটারি ক্লাব অব রিভারাইন হালদার প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট রোটারিয়ান ওমর আলী ফয়সাল, প্রেসিডেন্ট ইলেক্ট আনজুমান আরা বেগম, ভাইস প্রেসিডেন্ট(১৮-১৯) রোটারিয়ান মুহাম্মদ জাবেদ, সেক্রেটারী(১৮-১৯) রোটারিয়ান ওমর ফারুক, আলোকায়ন চট্টগ্রাম এর সদস্য মুহাম্মদ আশরাফ, লিও ক্লাব অব চিটাগাং গোল্ডেন সিটির সভাপতি মুহাম্মদ সাইফুল আলম ও লিও সদস্যবৃন্দ।
প্রধান অতিথি বলেন, সমাজের অসংগতি দুর করতে হলে সুবিধাবঞ্চিত শিশুদেরও ঈদ আনন্দে শামিল করতে হবে। তাদের ভবিষ্যত যেন সুন্দর হয় সচেতন নাগরিক হিসেবে আমাদেরকেই সে দায়িত্ব নিতে হবে। আলোকায়ন চট্টগ্রামের হাসি ফুটানোর এমন উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। সমাজের সবাইকে এমন উদ্যোগে এগিয়ে আসার জন্য তিনি আহবান জানান।
উল্লেখ্য, প্রজেক্ট হাসিমুখের আওতায় নগরীর বিভিন্ন পয়েন্টে প্রায় ২০০ জন সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের জামা বিতরণ করবে আলোকায়ন চট্টগ্রাম।