সুইমিং পুলে কেউ বাধাঁ দিতে আসলে অপরাধী হবেন

প্রকাশ:| বুধবার, ১৯ এপ্রিল , ২০১৭ সময় ১০:৩৯ অপরাহ্ণ

আউটার স্টেডিয়ামে সুইমিংপুল স্থাপনা নির্মান প্রসঙ্গে সিটি মেয়র

নিজস্ব প্রতিবেদকঃ
চট্রগ্রাম জেলার ক্রীড়া সংস্থার আয়োজনেএবং সিটি কর্পোরেশনের সহযোগিতায় মেয়র কাপ আন্তঃ ওয়ার্ড ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন কালে সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিন উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, আউটার স্টেডিয়ামে সুইমিংপুল স্থাপনা নির্মান প্রকল্পটি সরকাওে একনেকে পাসকৃত প্রকল্প।
যার অনুমোদি প্রধানমন্ত্রী নিজেই ক্রীড়া মন্ত্রনালয়কে কাজের জন্য চাপ প্রয়ক করে ঠিকাদার ও প্রচলিত নিয়মেই ট্রেন্ডার দিয়ে কাজ শুরু করেন্ । যাহাতে কেউ অনিয়ম করতে না পার্ ে। যারা আজ না বুঝে এর বিরুধীতা করছেন হয়তো তারা বিষয়টি সর্ম্পকে অকিবহাল নহে বা উদ্দেশ্য প্রনিতিত স্বার্থ আচিলে অপচ্ষ্ঠো করার মানষে আন্দোলনে নামে নৈরাজ্য করছে।তিনি আরো বলেন,এর বিরুধী যারা করবেন তারা অপরাধী হিসেবে চিহিৃত হয়ে শাস্তি উপনিত হবার কথাও সাংবাদিকদের জানান।
সাংবাদিকের অপর এক প্রশ্নে সুইমিং পুলে ঠিকাদার ও কাজের লোকের নিরাপত্তা প্রসঙ্গে সিটি মেয়র বলেন, কেউ না বুঝে বা না জেনে আন্দোলনের নামে নৈরাজ্য করলে কঠিনশাস্তির আওয়াত আন্তে আইন শৃংখলা বাহিনী কে নির্দেশ দিবেন বলেও জানান। সর্বশেষ জবাবে বলেন,চট্রগ্রামে সুইমিংপুল কমপ্লেক্সহবেই।
এসময় মেয়রের সাথে উপস্থিথ ছিলেন-চসিক ক্রীড়া কমিটির প্রধান কাউন্সিলর মোঃ ইসমাইল বালী, কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী,মহিলা কাউন্সিলর আবিদা আজাদ ,আন্জুমান আরা আনজু ,হাসান মুরাদ বিপ্লব, কাউন্সিলর ছালেহ আহম্মদ চৌধুরী,হাজী শফিউল আলম,নাজমুল হক ডিউক,সৈবাল দাশ সুমন সহ চসিকের নির্বাহী সদস্য .সিজেকেএস সদস্যগন ।