সীতাকুন্ডে সড়ক দুুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশ:| শুক্রবার, ২৭ জুন , ২০১৪ সময় ১০:৫৭ অপরাহ্ণ

নন্দন রায়, সীতাকুন্ড সংবদদাতা ঃ
সীতাকুন্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতরা হলো উপজেলার দক্ষিণ ভাটিয়ারী বাজার এলাকার গাউসিয়া কুলিং কর্ণারের সত্বাধিকারী নূরুল আলমের পুত্র মোহাম্মদ আলী জিন্নাহ(২২) ও ভাটিয়ারী বিএমগেইট এলাকার মৃত নূর মিয়ার ছেলে স্ক্র্যাপ ব্যবসায়ী মোঃ জাফর। গতকাল শুক্রবার বিকাল ৩ টার দিকে এ দূঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাড়বকুণ্ড- পিএইচপি গেইট এলাকায় চট্টগ্রামমুখী একটি সিএনজি একইমুখী মোটর সাইকেলকে পিছন থেকে ধাক্কা দেয় কাভার্ডভ্যান। ধাক্কা দেওয়ার পর কাভার্ডভ্যান চলে গেলে মোটর সাইকেলটি ধাক্কা খেয়ে সিএনজি-অটো রিক্সা নিচে পড়ে মোটর সাইকেলে থাকা আরোহীরা মারাত্বক ভাবে আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে সীতাকু- স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করা হয়। সেখান থেকে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় চমেক হাসপাতালে প্রেরন করা হয়। চমেক হাসপাতালে নেওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজটের কবলে পড়ে ফৌজদারহাট এলাকায় তাদের মৃত্যু হয়। নিহতদের আত্বীয় নূরা বলেন,মোটর সাইকেল আরোহী দু’জন সম্পর্কে খালু-ভাগিনা । তারা সীতাকুণ্ড- থেকে বিয়ের দাওয়াত খেয়ে বাড়ির দিকে ফিরছিলেন।
সীতাকুণ্ড- স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা: রাবেয়া বলেন, গুরুতর আহত অবস্থায় তাদেরকে এখানে আনা হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে চমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে।
সীতাকু-ের কুমিরা হাইওয়ের সার্জেন্ট জিল্লুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,আহতবস্থায় উদ্ধার করে সীতাকুণ্ড- স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর অবস্থা আশংকাজনক হওয়ায় চমেকে নেওয়ার পথে যানজটে পড়লে ফৌজদারহাট এলাকায় তাদের মৃত্যু হয়। আমরা সিএনজি অটো-রিক্সা ও মোটরসাইকেল ঘটনাস্থল থেকে উদ্ধার করলেও অজ্ঞাত কাভার্ডভ্যানটি আটক করতে পারিনি।


আরোও সংবাদ