সীতাকুন্ডে অপহৃত স্কুল ছাত্র রামগড়ের পাহাড় থেকে উদ্ধার, আটক ২ অপহরণকারী

প্রকাশ:| সোমবার, ২০ জানুয়ারি , ২০১৪ সময় ০৯:৫৯ অপরাহ্ণ

নন্দন রায়, সীতাকুন্ড সংবাদদাতাঃ
সীতাকুন্ড থেকে অপহৃত স্কুল ছাত্র হৃদয় (৬)কে রামগড়ের একটি পাহাড় থেকে সোমবার উদ্ধার করেছে। সে উপজেলার পূর্ব মুরাদপুর গ্রামের রঞ্জিত চন্দ্র দের পুত্র ও স্থানীয় সাদেক মাস্তান কিন্ডার গার্ডেনের ১ম শ্রেণীর ছাত্র। জায়গা-জমির বিরোধে তাকে আপহরণ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
জানা যায়, রোববার স্কুল থেকে বাড়িতে যাওয়ার সময় হৃদয়কে অপহরণ তাই এক প্রতিবেশী। পরিবারের সদস্যরা তাকে খোঁখোজি করলে ওই প্রতিবেশী চাচাত ভাই জয়দেব তাকে উদ্ধার করে দিবে বলে হৃদয়ের বাবা থেকে মুক্তিপন দাবী করেন। পুলিশ ঘটনাটি জানার পর জয়দেবকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। তাই স্বীকারোক্তিতে সোমবার ভোর রাতে রামগড় থানা এলাকার একটি পাহাড় থেকে তাকে উদ্ধার করা হয়।
ঘটনার সাথে জড়িত অপহরণকারীরা হলো, উপজেলার পুর্ব মুরাদপুর এলাকার দুলালের পুত্র জয়দেব ও একই এলাকার কৃষক চৌধুরীর ছেলে সবুজ চৌধুরী।
সীতাকুন্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান জানান, জায়গা-জমির বিরোধে আপহরণের ঘটনাটি ঘটেছে। অপহরণকারীদের আটকের পর তাদের স্বীকারোক্তিতে স্কুল ছাত্র হৃদয়কে রামগড় থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।