সীতাকুণ্ডে নাশকতা ঠেকাতে প্রতিরোধ কমিটি গঠনের সিদ্ধান্ত নিয়েছে আলীগ

প্রকাশ:| শনিবার, ২৩ নভেম্বর , ২০১৩ সময় ১০:২৯ অপরাহ্ণ

সীতাকুণ্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ‘জামায়াত-শিবিরের’ অব্যাহত নাশকতা ঠেকাতে উপজেলার প্রতিটি ইউনিয়নে প্রতিরোধ কমিটি গঠনের সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ।al-flag_আওয়ামী লীগ

স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের সমন্বয়ে গঠিত এসব কমিটি যে কোনো ধরনের নাশকতা প্রতিরোধ করবে। এছাড়া দলীয় নেতাকর্মীদের মাঝে সাংগঠনিক দূরত্ব কমিয়ে রাজপথে জোরালো অবস্থান নেয়ারও সিদ্ধান্ত নিয়েছে দলটি।

জামায়াত-শিবিরের নাশকতা ঠেকাতে নিজেদের নিষ্ক্রিয়তা নিয়ে দলের মধ্যে সমালোচনার পর এ সিদ্ধান্ত নেয় স্থানীয় আওয়ামী লীগ।

শনিবার দুপুরে নগরের দোস্ত বিল্ডিংয়ে সীতাকুণ্ডের পরিস্থিতি মোকাবেলায় করণীয় নিয়ে উত্তর জেলা আওয়ামী লীগের জরুরি সভায় এ সিদ্ধান্ত হয়।

আওয়ামী লীগের উত্তর জেলা সভাপতি নুরুল আলম চৌধুরীর সভাপতিত্বে সভায় এসময় দলের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, প্রচার সম্পাদক হাছান মাহমুদ ও উত্তর জেলার সাধারণ সম্পাদক এমএ সালাম, সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি সাংসদ এবিএম আবুল কাশেম মাস্টার এবং সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল্লাহ আল বাকের ভূঁইয়া উপস্থিত ছিলেন।

উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরীর বলেন, ‘উপজেলা আওয়ামী লীগে কিছু অনৈক্য ও সমন্বয়ের অভাবের কথা উঠেছিল। এ নিয়ে দলে ও বাইরে সমালোচনা সৃষ্টি হয়েছিল। বৈঠকের পর যে কোনো মূল্যে সন্ত্রাস-নৈরাজ্য প্রতিরোধ করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।’