সি বি এ নন সি বি এ প্রতিনিধি সম্মেলন

প্রকাশ:| মঙ্গলবার, ৯ সেপ্টেম্বর , ২০১৪ সময় ১১:৫৬ অপরাহ্ণ

ইতিহাস বিকৃত করে কেউ স্বাধীনতার পরাজিত অপশক্তি যুদ্ধাপরাধিদের বিচার কার্য বন্ধ করতে পারবেনা হাবিবুর রহমান সিরাজ
সি বি এ নন সি বি এ প্রতিনিধি সম্মেলনবাংলাদেশ আওয়ামীলীগের শ্রম সম্পাদক হাবিবুর রহমান সিরাজ বলেছেন, মহান মুক্তিযুেেদ্ধর প্রকৃত ইতিহাস বিকৃত করে কেউ স্বাধীনতার পরাজিত অপশক্তি যুদ্ধাপরাধিদের বিচার কার্য বন্ধ করতে পারবেনা। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বেই মুক্তির সংগ্রাম ও মহান মুক্তিযুদ্ধ সংগঠিত হয়। বঙ্গবন্ধুর মহাপরিকল্পনার মাধ্যমেই জাতি পরাধীনতার শৃংখলা ভেঙ্গে স্বাধীনতা অর্জন করতে সক্ষম হয়। জনাব হাবিবুর রহমান সিরাজ বলেন, স্বাধীনতার ৪৩ বছর পর এ কে খন্দকার বা অন্য কোন অপশক্তি ষড়যন্ত্র করে জাতির জনক বঙ্গবন্ধুর অবদানকে ইতিহাসকে বিকৃত করতে পারবে না।
৯ সেপ্টেম্বর ২০১৪খ্রি. মঙ্গল বার সকালে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত পেট্রোলিয়াম কর্পোরেশন, পাটকল কর্পোরেশন,কেমিক্যাল কর্পোরেশন, বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশন এর সি বি এ নন সি বি এ প্রতিনিধি সভায় প্রধান অতিথির ভাষনে তিনি এ সব কথা বলেন। প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব সফর আলী। এতে আলোচনা করেন সি বি এ নন সি বি এ নেতাদের মধ্যে মোহাম্মদ ইউনুচ, কামাল উদ্দিন, হাজী মোহাম্মদ হোসেন, মো. জসিম উদ্দিন ভূইয়া, রুহুল আমিন, সুলতান মোহাম্মদ গিয়াস উদ্দিন, মো. নুরুল হক, মো. রাশেদ মিয়া, মো. ইকবাল নাসের, ফিরোজ ভূইয়া, নুর আহম্মদ, মো. সেকান্দর আযম, মো. সামসুদ্দিন, আবদুল ওহাব, নুরুল আবছার খোকন, আবু তৌহিদ খান, কামাল উদ্দিন, কাজী আবদুস সাদেক নান্না, কামরুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার এদেশের শ্রমজীবি জনতার সরকার। তিনি বলেন, পে কমিশন ও মজুরী কমিশন একই সাথে কার্যকর করে শ্রমিক-কর্মচারীদের চাহিদা পুরনে সরকার বদ্ধপরিকর। তিনি বলেন, শ্রমিক কর্মচারীদের চাকুরী নিরাপত্তা, কল-কারখানা রক্ষায় সরকার আন্তরিক। তিনি শ্রমিক কর্মচারী সকলকে সরকারের সুফলগুলো সর্বসাধারনের নিকট তুলে ধরতে আহবান জানান।


আরোও সংবাদ