সি আর ইউ’র ২দিনের কর্মশালার সমাপনী

প্রকাশ:| শনিবার, ৩০ সেপ্টেম্বর , ২০১৭ সময় ০৯:৪৫ অপরাহ্ণ

             

                               

           সাংবাদিকদের সাফল্য নহে স্বার্থকতায় বুনিয়াত হওয়া উচিত, আজাদ

চট্রগ্রাম রিপোর্টাস ইউনিটি (সি আর ইউ’র) সার্কিট হাউসে ২দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালার সমাপনীতে সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  চবির গণ যোগাযোগ ও সাংবাদিক বিভাগের চেয়ারম্যান  আবুল কালাম আজাদ বলেন, সাংবাদিকদের সাফল্য নহে স্বার্থকতায় বুনিয়াত হওয়া উচিত। তিনি আরো বলেন, কারো ভয়ে ,হয়ে বা রয়ে মহৎ এই পেশায় না এসে লাভজনক অন্য কোন পেশাতে আসার অনুরোধ জানান।তিনি খ্যাতিনামা সাংবাদিক মুনাজাত উদ্দিনের উদাহরণ সহ প্রতিযশা লেখকদের কথা তরুণ প্রজন্ম কে আলোকিত করতে উৎসাহ দিবে আর প্রকৃত সাংবাদিক বা সততার সহিত পেশাগত দায়িত্ব পালনের প্রতি বিশেষ ভাবে অনুরোধ জানান।

সি আর ইউ’র সভাপতি কিরন শর্মার সভাপতিত্বে উদ্বোধনী সভাতে বিশেষ অতিথি ছিলেন-সংগঠনের উপদেষ্ঠা ও প্রবীণ মুক্তিযোদ্ধ সাংবাদিক মইনুদ্দিন কাদেরী শওকত  ,সিইউজের সাবেক সাঃসম্পাদক কবি নাজিম উদ্দিন শ্যামল, চবি’র সহকারী অধ্যাপক সাংবাদিক মাদব দ্বীপ, বিশিষ্ট লেখক-কলামিষ্ট অধ্যাপক মাসুম আহম্মেদ, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা।

সংগঠনের সাঃ সম্পাদক নজরুল ইসলাম ‘এর’পরিচালনা এবং রিপোর্টার আমিনুল হকের সঞ্চালনাযে স্বাগত বক্তব্য রাখেন-টিভি ও বেতারের উপস্থাপক  কবি দিলরুবা খানম,অর্থ সম্পাদক-কাজী হুমায়ন কবির প্রমুখ।

শনিবার সমাপনী দিবসে আরো প্রতিযশা লেখক-সাংবাদিকরা তাদের মূল্যবান শিক্ষা-জ্ঞান প্রশিক্ষনে উপস্থাপন সহ অংশগ্রহন কারীদের সার্টিফিকেট অন্যান্য পুরস্কার বিতরণ করা হবে বলে আয়োজক সূত্রে জানা গেছে।