সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

প্রকাশ:| মঙ্গলবার, ২৫ জুন , ২০১৩ সময় ১১:২৫ অপরাহ্ণ

সিরাজগঞ্জে সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশু, মহিলাসহ ৭ জন নিহত হয়েছে। সিরাজগঞ্জ-বগুড়া cng_7210মহাসড়কের রায়গঞ্জ উপজেলার ঘুড়কা এলাকার বেলতলায় মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, সলঙ্গা থানার রাধানগর গ্রামের নীল চানের স্ত্রী শেফালী খাতুন (৪০), মেয়ে সুমাইয়া খাতুন (৭), দেবর উজ্জল আলী (৩২) তার স্ত্রী লাকী খাতুন (২২), উজ্জলের মেয়ে উর্মিলা খাতুন (১১ মাস), একই থানার দত্তকুশা গ্রামের পরব আলীর ছেলে সিএনজি চালক নজরুল ইসলাম রিপন (২৫) এবং জঞ্জালীপাড়া গ্রামের সেদির মিয়ার ছেলে আমিনুল ইসলাম (৪০)। পুলিশ জানায়, মঙ্গলবার বিকালে সিরাজগঞ্জের সালঙ্গা থানার ঘোড়কা এলাকায় ঢাকাগামী একটি ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার চালকসহ ৫ জন নিহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা যান। নিহত সবাই সিএনজি অটোরিকশার যাত্রী বলে জানিয়েছে পুলিশ।

সিরাজগঞ্জে সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশু, মহিলাসহ ৭ জন নিহত হয়েছে। সিরাজগঞ্জ-বগুড়া মহাসড়কের রায়গঞ্জ উপজেলার ঘুড়কা এলাকার বেলতলায় মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।নিহতরা হলেন, সলঙ্গা থানার রাধানগর গ্রামের নীল চানের স্ত্রী শেফালী খাতুন (৪০), মেয়ে সুমাইয়া খাতুন (৭), দেবর উজ্জল আলী (৩২) তার স্ত্রী লাকী খাতুন (২২), উজ্জলের মেয়ে উর্মিলা খাতুন (১১ মাস), একই থানার দত্তকুশা গ্রামের পরব আলীর ছেলে সিএনজি চালক নজরুল ইসলাম রিপন (২৫) এবং জঞ্জালীপাড়া গ্রামের সেদির মিয়ার ছেলে আমিনুল ইসলাম (৪০)।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকালে সিরাজগঞ্জের সালঙ্গা থানার ঘোড়কা এলাকায় ঢাকাগামী একটি ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার চালকসহ ৫ জন নিহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা যান। নিহত সবাই সিএনজি অটোরিকশার যাত্রী বলে জানিয়েছে পুলিশ। – See more at: http://www.alokitobangladesh.com/latest-news/2013/06/25/7210#sthash.9MJ6Ofkd.dpuf


আরোও সংবাদ