সিপিজেএ’র ৩০ বছর পূর্তি উদযাপন

প্রকাশ:| সোমবার, ১৮ জুলাই , ২০১৬ সময় ০৮:৩৪ অপরাহ্ণ

কেক কেটে
চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশন (সিপিজেএ) ৩০বছর পূর্তি উপলক্ষে রোববার সন্ধ্যায় সিপিজেএ’র লাভ লেইনন্থ সংগঠনের নিজস্ব কার্যলয়ে কেক কেটে দিনটি উদযাপন করা হয়। সংগঠনের সভাপতি মশিউর রেহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিপিজেএ আজীবন সদস্য যুবলীগ নেতা ফরিদ মাহমুদ, বিএফইউজে নেতা আসিফ সিরাজ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক হাসান ফেরদৌস, সিপিজেএ’র প্রতিষ্ঠাতা সভাপতি দেবপ্রসাদ দাস দেবু উপদেষ্টা রূপম চক্রবর্তী, উপদেষ্টা মো.ফারুক, সিইউজের অর্থ সম্পাদক ও সিপিজেএ’র সাবেক অর্থ সম্পাদক উজ্জ্বল কান্তি ধর সিইউজের প্রচার প্রকাশনা সম্পাদক আলোকময় তলাপাত্র ও ব্যবসায়ী আমিনুর রহমান মনু ও সিপিজেএ’র সাবেক নির্বাহী সদস্য হাবিবুর রব।
অনুষ্ঠানে অতিথিরা বলেন, হাটি হাটি পা পা করে এই সংগঠন দীর্ঘ ৩০ বছর পূর্ণ করায় বিভিন্ন সময়ে নেতৃত্ব দেওয়া কর্মকর্তাদের ধন্যবাদ জানানএবং ভবিষ্যতেও তাদের দক্ষ গৌরবজ্জ্বল নেতৃত্বে এগিয়ে নেওয়ার আহবান জানান। তারা আরো বলেন বর্তমান নেতৃত্ব তারুণ্যদীপ্ত। এ কবছরে তারা সংগঠনের নতুন এক উচ্চতায় নিয়ে গেছে দেশের ছবি দিয়ে আন্তর্জাতিক পর্যায়ে বাংলাদেশের পরিচিতি তুলে ধরেছে বিশ্বের দরবারে।
সিপিজেএ’র যুগ্ম-সম্পাদক রাজেশ চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সম্পাদক রাশেদ মাহমুদ। এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি সুভাষ কারন, অর্থ সম্পাদক অনুরুপ টিটু, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিপুল কুমার দে, প্রদর্শনী সম্পাদক সোহেল সরওয়ার, নিবার্হী সদস্য প্রদীপ কুমার শীলসহ সংগঠনের সদস্যরা। অনুষ্ঠানে ৩০ বছর পূর্তি উপলক্ষে লগো উন্মোচন করা হয়।