সিদ্দিক আহমেদের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সহযোগীতা কামনা

প্রকাশ:| সোমবার, ১৬ মে , ২০১৬ সময় ০৭:৫৬ অপরাহ্ণ

সিদ্দিক আহমেদ

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন ও চট্টগ্রাম প্রেসক্লাবের প্রবীণ সদস্য ও দৈনিক আজাদী’র সাবেক সহকারী সম্পাদক, প্রবীন সাংবাদিক,বিশিষ্ট প্রাবন্ধিক জনাব সিদ্দিক আহমেদের উন্নত ও জরুরী চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও তথ্যমন্ত্রীর সহযোগীতা কামনা করেছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন ও চট্টগ্রাম প্রেসক্লাব। সোমবার (১৬ মে ২০১৬) সংগঠনের নেতৃবৃন্দ এ আবেদন জানান।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি রতন কান্তি দেবাশীষ, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, চট্টগ্রাম প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি কাজী আবুল মনসুর ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ এক যুক্ত বিবৃতিতে জানান, প্রবীণ সাংবাদিক , প্রাবন্ধিক ও শিক্ষাবিদ সিদ্দিক আহমেদ দীর্ঘদিন ধরে দূরারোগ্য ক্যান্সার রোগে ভুগছেন।
গত ১৫ মে রোববার হঠাৎ তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটলে প্রথমে তাঁকে নগরীর জিইসি মোড়স্থ মেডিকেল সেন্টার হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার আরো অবনতি ঘটলে সোমবার( ১৬মে) ভোরে তাঁকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তাঁর অবস্থা সংকটাপন্ন। উন্নত চিকিৎসার জন্য তাঁকে বিদেশে পাঠানো জরুরী হয়ে পড়েছে।
ফলে সাংবাদিক সিদ্দিক আহমেদের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী ও তথ্যমন্ত্রীর কাছে আর্থিক সহায়তা কামনা করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন ও চট্টগ্রাম প্রেসক্লাব নেতৃবৃন্দ। একই সাথে নেতৃবৃন্দ সিদ্দিক আহমেদের রোগমুক্তির জন্য চট্টগ্রামের সাংবাদিক ও সর্বস্তরের জনসাধারণের কাছে দোয়া কামনা করেছেন।