সিজেকেএস জেলা দাবা চ্যাম্পিয়ন রেজা ও রানার আপ নয়ন

প্রকাশ:| সোমবার, ১৮ আগস্ট , ২০১৪ সময় ০৮:৩০ অপরাহ্ণ

সিজেকেএস জেলা দাবা চ্যাম্পিয়ন রেজা ও রানার আপ নয়নচট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এম এ আজিজ স্টেডিয়াম প্যাভিলিয়ন ভবনে . ১৮ আগস্ট. সোমবার সিজেকেএস জেলা দাবা চ্যাম্পিয়নশীপ-২০১৪ এর সমাপ্তি হয়েছে। এ চ্যাম্পিয়নশীপের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন আবু রেজা। তিনি বোয়ালখালী উপজেলা ক্রীড়া সংস্থার নিয়মিত দাবা খেলোয়াড়। রানার আপ হয়েছেন মোঃ মাজহারুল কবির নয়ন। তাছাড়া মোঃ কুতুব উদ্দীন, মোঃ শামসুল হক, পি.জে. বড়ুয়া বকুল, মোঃ মাঈনুদ্দীন ও নাসির হাসান যথাক্রমে ৩য়, ৪র্থ, ৫ম, ৬ষ্ঠ ও ৭ম স্থান অধিকার করেন। সেরা বালক দাবাড়ু হয়েছেন মীর আহনাফ কাব্য ও সেরা বালিকা দাবাড়ু হয়েছেন সামিয়া বিনতে আলম শশী।
আজ ৭ম রাউন্ডের খেলা শেষে সন্ধ্যা ৬টায় সমাপনি ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সিজেকেএস সাধারণ সম্পাদক আ.জ.ম. নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার ও ক্রেস্ট বিতরণ করেন। অনুষ্ঠানে সিজেকেএস সহ সাধারণ সম্পাদক ও বাংলাদেশ দাবা ফেডারেশনের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ শাহাবুদ্দীন শামীম সিজেকেএস দাবা কমিটিকে ১০টি দাবা ঘড়ি সৌজন্য উপহার হিসেবে প্রদান করেন। সিজেকেএস নির্বাহী সদস্য ও দাবা কমিটির সম্পাদক জাহেদুল ইসলামের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক ও দাবা কমিটির চেয়ারম্যান আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য আল্লামা মোঃ ইকবাল, মোহাম্মদ ইউসুফ, মোঃ কামাল উদ্দীন, অধ্যাপিকা হামিদা চৌধুরী, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, শওকত হোসেন, দিদারুল আলম, প্রবীন কুমার ঘোষ, দাবা কমিটির যুগ্ম সম্পাদক মহিলা ফিদে মাস্টার তনিমা পারভিন, রেজাউর রহমান, সদস্য ফিদে মাস্টার আবদুল মালেক, মোঃ জয়নাল আবেদীন, কামরুল ইসলাম, টিংকু বড়ুয়া প্রমুখ।

এ চ্যাম্পিয়নশীপে প্রথম থেকে ষষ্ঠ স্থান অধিকারীদেরকে আগামী ২৫ আগস্ট হতে ৪ সেপ্টেম্বর’ ২০১৪ পর্যন্ত ঢাকায় অনুষ্ঠিতব্য ৪০তম জাতীয় বি দাবা চ্যাম্পিয়নশীপে চট্টগ্রাম জেলা দলের পক্ষে অংশগ্রহণ করবে।