সিঙ্গাপুর মার্কেটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে কম্বল ও শাড়ী বিতরন

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৫ ডিসেম্বর , ২০১৪ সময় ০৭:০৯ অপরাহ্ণ

গরীর আগ্রাবাদ ছোটপুলস্থ সমবায় সিঙ্গাপুর মার্কেটে সংঘঠিত ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের সমবেদনা জানাতে ২৫ডিসেম্বর ২০১৪খ্রি. সকালে ক্ষতিগ্রস্থ এলাকায় ছুটে যান চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম।

তিনি ক্ষতিগ্রস্থ দোকানপাট ঘুরে ঘুরে দেখেন এবং কর্মচারী সহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের সাথে সাক্ষাৎ করে সমবেদনা জানান। পরে মেয়র ২ শতাধিক ক্ষতিগ্রস্থদের মাঝে কম্বল ও শাড়ী বিতরন করেন। আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে সিটি মেয়র শীতবস্ত্র ও শাড়ী প্রদান করেন।

এ উপলক্ষে অনুষ্ঠিত সমাবেশে মেয়র বলেন, অগ্নিকান্ডের ক্ষতি পুষিয়ে দেয়ার মত সক্ষমতা কারো নেই। তিনি বলেন, আল্লাহ তায়ালা মানুষকে বিপদ-আপদ দিয়ে পরীক্ষা করে থাকেন। বিপদে ধৈর্য্য ধরে যে কোন পরিস্থিতির মোকাবেলা করতে হবে। তিনি বিত্তবান ও সক্ষম সকলকে দুর্গতদের পাশে দাড়াবার আহবান জানান। সিটি মেয়র বলেন, সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থদের সহায়তা দেয়া হবে।

অগ্নিগান্ডের পরপর সিটি কর্পোরেশনের উদ্ধার তৎপরতা শুরু করা হয়। পরিচ্ছন্ন বিভাগ, বিদ্যুৎ বিভাগসহ কর্পোরেশনের সেবার কর্মকান্ড অব্যাহত আছে। সিটি মেয়র আলহাজ্ব মনজুর আলমের নির্দেশে ত্রানতৎপরতা, পানি সরবরাহ, খাদ্য সরবরাহ করা হচ্ছে।

কম্বল ও শাড়ী বিতরন অনুষ্ঠানে ২৭নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ সেকান্দর, মো.ফয়েজুল ইসলাম, মো.কামাল সর্দ্দার, মনজুর মিয়া, শহীদ হোসেন, শহীদুল হক বাবু, আবদুর রহিম, মো.আকরাম, মোস্তাফিজুর রহমান, মো.হারুন, আবদুর রব,শহীদুল আলম বাবুল, ফজলুর রহমান মজুমদার সহ অন্যরা উপস্থিত ছিলেন।