সিএমপি: এসি’র ৮ পদে রদবদল

প্রকাশ:| বুধবার, ১০ ফেব্রুয়ারি , ২০১৬ সময় ০৯:১৩ অপরাহ্ণ

৮ এসিচট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সহকারী কমিশনার (এসি) ৮ পদে রদবদল করা হয়েছে।

বুধবার সন্ধ্যা ৭টার দিকে পুলিশ কমিশনার আব্দুল জলিল মণ্ডল এ রদবদলের আদেশ দিয়ে বলেছেন এটি অবিলম্বে কার্যকর হবে।

বিষয়টি জানিয়েছেন পুলিশ কমিশনারের স্টাফ অফিসার এসি আসিফ মহিউদ্দিন। সিএমপি সূত্র জানায়, স্টাফ অফিসারের দায়িত্বে থাকা আসিফ মহিউদ্দিনকে পাঁচলাইশ জোনে পদায়ন করে সেখানে থাকা দীপক জ্যোতি খীসাকে যানবাহন বিভাগে বদলী করা হয়েছে।

সহকারী কমিশনার যানবাহন বিভাগের দায়িত্বে থাকা হাসান ইকবাল চৌধুরীকে স্টাফ অফিসার হিসেবে পদায়ন করা হয়েছে। এরমাধ্যমে ৩২ তম বিসিএস পুলিশ ক্যাডারের কর্মকর্তা আসিফ মহিউদ্দিন প্রথম বারের মত মাঠ পর্যায়ে অপরাধ দমনের দায়িত্ব পেলেন। সিএমপির উত্তর বিভাগের গুরুত্বপূর্ণ পাঁচলাইশ জোনেই তিনি দায়িত্ব পালন করবেন। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

অন্যদিকে বিমানবন্দরের ইমেগ্রেশন বিভাগের এসি পদে দায়িত্বরত আব্দুর রউফকে এসি সরবরাহ পদে বদলী করে এসি রিজার্ভ অফিস (আরও)পদে দায়িত্বরত পলাশ কান্তি নাথকে ইমিগ্রেশন বিভাগের এসি পদে পদায়ন করা হয়েছে। এসি সরবরাহ পদে দায়িত্বরত তানজিলা সিদ্দিক্কাকে এসি ট্রাফিক (পশ্চিম) পদে পদায়ন করা হয়েছে।

পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিএমও) বিভাগের সহকারী কমিশনারের দায়িত্বে থাকা কামরুল হাসানকে গোয়েন্দা বিভাগের (বন্দর-পশ্চিম) পদে পদায়ন করা হয়েছে। আর সিএমপিতে সংযুক্ত এসি রতন কুমার দাশগুপ্তকে এসি রিজার্ভ অফিস (আরও) পদে পদায়ন করা হয়েছে।

এরআগে গতকাল সিএমপির হালিশহর থানার ওসিসহ ৮ পরিদর্শক পদে রদবদলের আদেশ দিয়েছিলেন সিএমপি কমিশনার আব্দুল জলিল মণ্ডল।