সিএমপির ইফতার মাহফিল

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বুধবার, ৬ জুন , ২০১৮ সময় ০৯:৪৯ অপরাহ্ণ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬ জুন) নগরের দামপাড়া পুলিশ লাইনসের মাল্টিপারপাস শেডে অনুষ্ঠিত এ ইফতার ও দোয়া মাহফিলে পুলিশসহ প্রশাসনের শীর্ষ কর্মকর্তা এবং চট্টগ্রামের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সিএমপি কমিশনার মো. ইকবাল বাহার, অতিরিক্ত কমিশনার (প্রশাসন) মাসুদ-উল-হাসান, অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম, অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) কুসুম দেওয়ান আগত অতিথিদের অভ্যর্থনা জানান।

ইফতার ও দোয়া মাহফিলে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, অপরাধ দমনে পুলিশ সদস্যদের নিরলসভাবে কাজ করতে হবে। জনগণের আস্থা অর্জন করতে হবে।

ইফতার ও দোয়া মাহফিলে চট্টগ্রামের জিওসি মেজর জেনারেল জাহাঙ্গীর কবির তালুকদার, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. মনিরুজ্জামান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার শংকর রঞ্জন শাহা, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম, জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন, পুলিশ সুপার নুরেআলম মিনাসহ সাংবাদিক, রাজনীতিক, ব্যবসায়ী, সংস্কৃতিকর্মী এবং চট্টগ্রামের বিশিষ্ট ব্যক্তিরা অংশ নেন।

ইফতার ও দোয়া মাহফিলে সিএমপির সব উপ-কমিশনার, অতিরিক্ত উপ-কমিশনার, সহকারী কমিশনার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ সর্বস্তরের পুলিশ সদস্যরাও অংশ নেন।