সিএনজি ড্রাইভার উন্নয়ন প্রকল্পের উদ্যেগে চালকের নিকট গাড়ী হস্তান্তর

প্রকাশ:| শনিবার, ৭ অক্টোবর , ২০১৭ সময় ০৭:০৪ অপরাহ্ণ

 

চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানার বিশ্বকলোনীতে সিএনজি অটোরিকশা ড্রাইভার উন্নয়ন প্রকল্প এর মাধ্যমে চালকরাই গাড়ীর মালিক হচ্ছেন। প্রায় একশত জন সদস্য এ প্রকল্পের অধীনে প্রত্যোকে একটি করে গাড়ী এবং একলক্ষ পনের হাজার টাকা এককালীন পাবেন। গতকাল সন্ধ্যায় বিশ্বকলোনী সিএনজি ড্রাইভার উন্নয়ন প্রকল্প এর উদ্যোগে সেভেন মার্কেট সংলগ্ন কার্যালয়ে চালকের নিকট চাবি হস্তান্তর অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মো: মানিক উপরোক্ত কথা বলেন।
চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন র‌্যাংগস মোটর এর জোনাল হেড একরাদুল চৌধুরী সৌরভ। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম অটোরিকশা অটোটেম্পু শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। উপস্থিত ছিলেন এভারগ্রীন মোটরসের চেয়ারম্যান করুনা মোহন সুশীল,কিশোর মোহন দে, সনেট চৌধুরী, শ্রমিক নেতা বিপ্লব, উন্নয়ন প্রকল্পের সাধারণ সম্পাদক মো: মহিউদ্দিন।
সভায় প্রধান অতিথি র‌্যাংগস মোটর এর জোনাল হেড সৌরভ বলেন, চালকদের কল্যাণে যে প্রকল্প হাতে নেয়া হয়েছে তা একটি মহৎ কাজ। এর মাধ্যমে চালকরা সবাই এক একটি গাড়ীর মালিক হবে। এই উদ্যোগের জন্য চালকদেরকে ধন্যবাদ জানান তিনি। প্রধান বক্তা হারুনুর রশীদ বলেন, চালকরা এখন গাড়ীর মালিক হচ্ছে নিজেদের উদ্যোগে। নিজেদের সঞ্চয় করা টাকা দিয়ে ঐক্যবদ্ধভাবে গাড়ী কিনছেন। তিনি আরো বলেন, চট্টগ্রাম অটোরিকশা অটোটেম্পু শ্রমিক ইউনিয়নের ১২ দফা দাবী বাস্তবায়নে সংলিষ্ট কর্তৃপক্ষকে এগিয়ে আসতে হবে।