মেয়রের সঙ্গে সিইউজে নবনির্বাচিত কমিটির সৌজন্য সাক্ষাত

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| রবিবার, ১১ ফেব্রুয়ারি , ২০১৮ সময় ০৭:৩৪ অপরাহ্ণ

 

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ স¤ক্সাদক ও চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের(সিইউজে) নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

রোববার সল্পব্দ্যায় নগরীর আন্দরকিল্কèাস্ট’ সিটি করপোরেশনের ™ি^তীয় তলায় মেয়র কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাত করেন সাংবাদিক নেতারা। পরে মেয়র সাংবাদিক নেতৃবৃন্দের সঙ্গে তার দপ্টøরে মতবিনিময় করেন।
মতবিনিময় কালে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, চট্টগ্রামের সাংবাদিক সমাজের সুখে-দুখে অতীতেও পাশে ছিলাম। আগামী দিনেও সাংবাদিক সমাজের পাশে থাকবো। সাংবাদিক নেতৃবৃন্দের নানা সমস্যার বিষয় অবগত হয়ে এসব সমস্যা সমাধানে আšøরিকভাবে পাশে থাকার আশ^াস দেন। সব সময় সাংবাদিকদের পাশে থাকার জন্য মেয়রকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সাংবাদিক নেতারা।
চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিম উদ্দিন শ্যামল, সিনিয়র সহ-সভাপতি মাইনুদ্দীন দুলাল, সাধারণ স¤ক্সাদক হাসান ফেরদৌস, যু¹§ স¤ক্সাদক সবুর শুভ, অর্থ স¤ক্সাদক কাশেম শাহ, সাংগঠনিক স¤ক্সাদক ইফতেখারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা স¤ক্সাদক কুতুব উদ্দিন (আহমেদ কুতুব), নির্বাহী সদস্য উত্তম সেনগুপ্টø উপস্টি’ত ছিলেন। প্রেস বিজ্ঞপ্টিø