সাহেলের চিকিৎসায় আবারো পাশে দাঁড়ালো ১০ম ব্যাচ

প্রকাশ:| সোমবার, ১০ নভেম্বর , ২০১৪ সময় ১১:০৯ অপরাহ্ণ

শফিউল আলম, রাউজান: সোহেল উদ্দীনের চিকিৎসা সহায়তায় আবারো পাশে দাঁড়িয়েছে এই প্রতিষ্ঠানের (তৎকালীন ইঞ্জিনিয়ারিং কলেজ) ১০ম ব্যাচ। চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর আরবান এন্ড রিজিওনাল প্ল্যানিং বিভাগের এই ছাত্রের চিকিৎসা সহায়তায় পুনরায় উক্ত ব্যাচের পক্ষ থেকে অনুদান হিসেবে ৫০, ০০০/- (পঞ্চাশ হাজার টাকা) অদ্য ১০ নভেম্বর, ২০১৪ খ্রি: তারিখে হস্তান্তর করা হয়। চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো: জাহাঙ্গীর আলম, প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক মোহাম্মদ রফিকুল আলম এবং পরিচালক (ছাত্রকল্যাণ) অধ্যাপক ড. আশুতোষ সাহার নিকট থেকে উক্ত অনুদানের টাকা গ্রহন করেন সোহেল উদ্দীনের পিতা জনাব মো: জসিম উদ্দিন।
ইতিপূর্বে গত ২ নভেম্বর, ২০১৪ খ্রি: তারিখে উক্ত ব্যাচের পক্ষ থেকে অনুদানের অর্থ বাবদ ৫০,০০০/= (পঞ্চাশ হাজার টাকা) নগদ প্রদান করা হয়। ফলে এখন উক্ত ব্যাচের পক্ষ থেকে এখন মোট ১ লক্ষ টাকা অনুদান হিসেবে প্রদান করা হল।
এর আগে উক্ত বিভাগের ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে গুরুতর অসুস্থ ‘১২ ব্যাচের ছাত্র মোহাম্মদ সোহেল উদ্দীনের চিকিৎসা সহায়তা হিসেবে ৩০,১৪৪ (ত্রিশ হাজার একশত চুয়াল্লিশ) টাকা সোহেল উদ্দীনের পিতা জনাব মো: জসিম উদ্দিনের হাতে এ টাকা তুলে দেয়া হয়।
এছাড়া গত ২ নভেম্বর, ২০১৪ খ্রি: ঝধসংঁহম ঈড়সঢ়ধহু-তে কর্মরত চুয়েটের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে প্রদত্ত অনুদানের অর্থ বাবদ ৬৭,৩৪০/=(সাতষট্টি হাজার তিনশত চল্লিশ টাকা) অসুস্থ ছাত্রের পরিবারের নিকট হস্তান্তর করা হয়। চুয়েট-এর পক্ষ থেকে তার চিকিৎসার জন্য ৫০, ০০০/- (পঞ্চাশ হাজার টাকা) অনুদান প্রদান করা হয়। উল্লেখ্যযে. মোহাম্মদ সোহেল উদ্দীন মস্তিষ্কের জটিল রোগে (ঝঁনধৎধপযহড়রফ ঐধবসড়ৎৎযধমব ) আক্রান্ত। সোহেলের বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার আলম শাহ পাড়ায়।