সালাহউদ্দিন আহমদকে ফিরিয়ে দিন

প্রকাশ:| সোমবার, ২০ এপ্রিল , ২০১৫ সময় ০৯:৫৪ অপরাহ্ণ

সালাহউদ্দিন আহমদকে সুস্থ ও অক্ষত অবস্থায় ফিরিয়ে দেয়ার দাবিতে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিল
ফরহাদ রহমান,টেকনাফ প্রতিনিধি
সালাহউদ্দিন আহমদকে ফিরিয়ে দিনসাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী, বিএনপি’র যুগ্ম মহাসচিব ও টেকনাফের উন্নয়নের রুপকার সালাহউদ্দিন আহমদকে সুস্থ ও অক্ষত অবস্থায় ফিরিয়ে দেয়ার দাবিতে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচী পালন করেছে টেকনাফ উপজেলার বিএনপির নেতাকর্মীরা।
২০ এপ্রিল সাড়ে বেলা ১১ দিকে টেকনাফ পুরাতন বাস ষ্টেশন, পানবাজার রোড, সাবরাং ও হ্নীলায় পৃথকভাবে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে উপস্থিত নেতা-কর্মী ও সাধারণ মানুষের একটাই দাবি, আধুনিক কক্সবাজারের রূপকার, জনপ্রিয় জননেতা সালাহউদ্দিন আহমদকে সুস্থ ও অক্ষত অবস্থায় ফেরত দিতে হবে। তারা বলেন, সালাহউদ্দিন আহমদ শুধু কক্সবাজারের সম্পদ নন, তিনি দেশের ১৬ কোটি মানুষের সম্পদ। মানববন্ধনে সালাহউদ্দিন আহমদকে ফিরিয়ে দেয়ার দাবি সম্বলিত বিভিন্ন পোস্টার, পেষ্টুন ও ব্যানার শুভা পায়।
মানববন্ধনে নেতৃত্ব দেন টেকনাফ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো: আব্দুল্লাহ, টেকনাফ পৌর বিএনপির সভাপতি আবদুর রাজ্জাক সাবেক মেম্বার, হ্নীলা দক্ষিণ শাখার সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাবরাংয়ে তৈয়ুব উল্লাহ।
মানববন্ধনে বক্তারা বলেন, গত ১০ মার্চ রাতের আঁধারে উত্তরার একটি বাসা থেকে চোখ বেঁধে বিএনপির যুগ্ম মহাসচিব ও কক্সবাজারের অবিসংবাদিত নেতা সালাহউদ্দিন আহমদকে তুলে নিয়ে যায় আইন-শৃংখলা বাহিনী। কিন্তু দীর্ঘ ৪০দিন পরও আইনশৃংখলা বাহিনীর সদস্যরা এদেশের গণমানুষের নেতাকে ফেরত না দেয়ায় মানুষের মাঝে ক্ষোভের দানা বেঁধেছে। বিএনপির শান্তিপ্রিয় মানুষ শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে তাকে ফেরত পেতে চায় উল্লেখ করে বক্তারা হুশিয়ারী উচ্চারণ করে বলেন, কক্সবাজারের জনপ্রিয় এ নেতাকে ফিরিয়ে না দিলে তুমুল আন্দোলন গড়ে তোলা হবে। প্রয়োজনে বিএনপির হাজার হাজার নেতা-কর্মী রাজপথে তাদের জীবন অকাতরে বিলিয়ে দেবে। তিনি কোথায় আছেন কেমন আছেন তা নিয়ে পুরো দেশের মানুষ উৎকণ্ঠিত। সাবেক প্রশাসনিক কর্মকর্তা সালাহউদ্দিন আহমদকে দ্রুত জনসম্মুখে হাজির করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানানো হয় মানববন্ধন থেকে।