‘সালাম পার্টির’ ৫ সদস্য গ্রেফতার

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| মঙ্গলবার, ৩ এপ্রিল , ২০১৮ সময় ১১:৫০ অপরাহ্ণ

পথ চলতে সালাম দিয়ে অভিনব কৌশলে ছিনতাইয়ের অভিযোগে চট্টগ্রাম ও কক্সবাজারের কুতুবদিয়ায় অভিযান চালিয়ে ‘সালাম পার্টির’ ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ২৫ মার্চ সদরঘাট থানার আইস ফ্যাক্টরী রোডের একটি স্কুলের সামনে মেহতাব উ;দ্দিন নামে এক ব্যাক্তির ব্যাগ ও মোবাইল ফোন, মানিব্যাগসহ টাকা ছিনতায়ের ঘটনায় দায়ের হওয়া মামলার তদন্ত করতে গিয়ে পুলিশ এ সালাম পার্টি চত্রের সন্ধ্যান পায়।

পরে সোমবার রাত থেকে আজ মঙ্গলবার টানা অভিযান চালিয়ে এ চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করে। এর আগে গ্রেফতার করা হয় একজনকে।  জব্দ করা হয়েছে ছিনতােইয়ের কাজে ব্যবহৃত ৩টি রিকশা।

.

বিষয়টি নিশ্চিত করে সিএমপির  অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মোহাম্মদ আবদুর রউফ বলেন, অভিযানে নগরীর বাকলিয়া থেকে ইদ্রিস, কুতুবদিয়া থেকে শফিক, চকবাজার থেকে তিন জনকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, ৫ সহযোগিতে নিয়ে দিনভর নগরীতে রিকশা নিয়ে চষে বেড়ায় শফিক।  সুযোগ বুঝে তারা পথচারী বা রিকশা যাত্রীদের কাছ থেকে মোবাইল নগদ টাকা ও অন্যান্য মালামাল হাতিয়ে নিতো।  একটি ছিনতায়ের ঘটনার সুত্র ধরে অভিযান চালিয়ে রবিবার ছিনতাইকারী চক্রের নেতা শফিককে আটক করা হয়েছে।

তিনি বলেন-২৫ মার্চ সদরঘাট থানার জনৈক মাহাতাব উদ্দিন জব্বার আলী সওদাগরের বাসায় ফেরার পথে রাত ১০টার দিকে মোঃ শফিক(৪০) সহ তাহার পলাতক সহযোগীরা ভিকটিমের রিক্সা পথরোধ করে পলাতক মফিজ সামনে, ইউনুছ বামে, ইদ্রিস ডানে এবং শফিক রিক্সার উপর উঠে ধারালো ছোরা দিয়া ভয়ভীতি দেখিয়ে ৪০ হাজার টাকা, ২টি মোবাইল সেট, মানিব্যাগ, ক্রেডিটকার্ড নিয়ে যায়।


আরোও সংবাদ