সালাউদ্দিন স্থায়ী কমিটির সদস্য হওয়ায় আনন্দ মিছিল

প্রকাশ:| সোমবার, ৮ আগস্ট , ২০১৬ সময় ০৯:১৯ অপরাহ্ণ

স্বাগত মিছিল ২সেলিম উদ্দিন, ঈদগাঁও প্রতিনিধি, জাতীয়তাবাদী দল বিএনপির যুগ্ম মহাসচিব সাবেক সফল মন্ত্রী আলহাজ সালাহ উদ্দিন আহমদ সদ্য ঘোষিত কেন্দ্রীয় বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় সোমবার ( ৮ আগস্ট) বিকেলে চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন বিএনপি ও সহযোগি সংগঠনের নেতৃত্বে আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়েছে। মিছিলে ইউনিয়ন বিএনপি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা অংশ নেয়। আনন্দ মিছিলটি যাএী ছাউনী চত্বর থেকে শুরু হয়ে মহাসড়ক ঘুরে কিশলয় স্কুল গেইটে এসে সমাবেশে মিলিত হয়। মিছিলোত্তর সমাবেশ পরিচালনা করেন ইউনিয়ন বিএনপি নেতা কাজী জাহেদ নেওয়াজ। সমাবেশে ইউনিয়ন বিএনপির সাবেক সিনিয়র সহ সভাপতি মাষ্ঠার ছৈয়দ হোছাইন চৌধুরী, সিনিয়র সহ সভাপতি জাফর আহমদ, সাধারণ সম্পাদক শফিকুর রহমান শফি মেম্বার, যুগ্ন সাধারণ সম্পাদ মোং সেলিম, সাংগঠনিক সম্পাদক ডা: শফিউল আলম শফি বক্তব্য রাখেন।
এতে বক্তরা বলেন, ছাত্র রাজনীতি, আইনপেশা, বিচার বিভাগীয় ও প্রশাসনিক যোগ্যতা আর সংসদীয় অভিজ্ঞতা নিয়ে বাংলাদেশের রাজনৈতিক মাঠে এই মুহুর্তে এমন কোন নেতা রাজপথে নেই শুধু একজন ছাড়া! তিনিই হলেন বিএনপির নবঘোষিত স্থায়ী কমিটির কনিষ্ট সদস্য সালাহউদ্দিন আহমদ। এই সালাহউদ্দিন আহমদ ছাড়া বাংলাদেশের জীবিত রাজনীতিবিদদের মধ্যে অভিজ্ঞতাসম্পন্ন একজনও নেই। অনেকের হয়তো একাধিক গুণ ও অভিজ্ঞতা রয়েছে, কিন্তু সবক’টির অভিজ্ঞতা কেবল তাঁরই রয়েছে। আর এতসব যোগ্যতা নিয়ে যখন সালাহউদ্দিন আহমদ দেশের অন্যতম প্রধান রাজনৈতিক দল বিএনপির স্থায়ী কমিটিতে স্থান করে নিলেন তখনই শুরু হয়েছে এই রাজনীতিবিদের চরিত্রহরণে’র নানা অপচেষ্টা, কিছু মানুষ তাঁকে না জেনে তাঁর বিরুদ্ধে বিষোদগার শুরু করেছেন।
বক্তরা আরো বলেন, সালাহউদ্দিন আহমদ রাজনীতির মাঠে নিজের যোগ্যতা, প্রশাসনিক দক্ষতা, রাজনৈতিক প্রজ্ঞার কারণে একে একে উন্নতির শেখরে উঠে এসেছেন। কক্সবাজার জেলা বিএনপির আহবায়ক, জেলা বিএনপির সভাপতি থেকে শুরু করে হয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব। এই পদে দীর্ঘদিন দায়িত্ব পালনের পর বিএনপিরই সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির সদস্য করেছেন। এজন্য তারা মহান আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করে তার সু স¦াহ্য কামনাও করেন। আনন্দ মিছিলে ইউনিয়ন বিএনপি,যুবদল,ছাএদল,সেচ্ছাসেবক দলের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেয়।