সালমান খানের নায়িকা প্রিয়াঙ্কা-ক্যাটরিনা

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| মঙ্গলবার, ১০ জুলাই , ২০১৮ সময় ০৭:০৯ অপরাহ্ণ

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওড টু মাই ফাদার’ সিনেমা অবলম্বনে নির্মিত হচ্ছে নতুন চলচ্চিত্র‘ভারত’। আলী আব্বাস পরিচালিত এ সিনেমায় অভিনয় করবেন বলিউড সুপারস্টার সালমান খান। তার বিপরীতে প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

এবার নতুন করে গুঞ্জনে উঠেছে, বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফও নাকি অভিনয় করবেন ‘ভারত’ সিনেমায়। সবকিছু ঠিক থাকলে এবারই প্রথম সালমান খানের বিপরীতে একসঙ্গে পর্দায় হাজির হবেন ক্যাটরিনা-প্রিয়াঙ্কা। এমন খবরই প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমটিকে একটি সূত্র জানিয়েছে, ‘পরিচালক আলী আব্বাস ক্যাটরিনা কাইফের খুব কাছের বন্ধু। তার নির্মিত প্রথম সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন ক্যাটরিনা। আর তখন থেকেই তারা খুব ভালো বন্ধু। সেই সুবাদে এই সিনেমাতেও ডাক পড়েছে ক্যাটরিনার। ‘ক্যাটরিনা কাইফ কেমন চরিত্রে অভিনয় করবেন তা জানা যায়নি।’

সালমান-প্রিয়াঙ্কা ছাড়াও সম্প্রতি সিনেমাটিতে যোগ হয়েছেন অভিনেত্রী দিশা পাটানি। এতে একজন সার্কাস আর্টিস্ট হিসেবে দেখা যাবে তাকে। এ জন্য সকল প্রস্তুতি শুরু করে দিয়েছেন দিশা। এছাড়া জনপ্রিয় কমেডিয়ান সুনীল গ্রোভারকেও সিনেমাটিতে দেখা যাবে। তবে সিনেমাটিতে ক্যাটরিনা কাইফের অভিনয়ের বিষয়টি এখনো আনুষ্ঠানিকভাবে জানাননি নির্মাতারা।

দক্ষিণ কোরীয় এ সিনেমাটিতে ১৯৫০ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত একটি সাধারণ ব্যক্তির জীবনের গল্প তুলে ধরা হয়। ‘ভারত’ সিনেমাটি প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী। তিনি জানিয়েছেন, এতে ১৯৪৭-২০০০ সাল পর্যন্ত সালমানের চরিত্রটিকে ঘিরে ভারতের বিভিন্ন ঘটনা দেখানো হবে। অবশ্য ‘ভারত’ ছবিটির নাম পরিবর্তিত করে ‘হিন্দুস্তান’ করার বিষয়েও সম্প্রতি খবর মিলেছে।