সালমানের সাথে অভিনয়ে ক্যাটরিনা

প্রকাশ:| শুক্রবার, ৮ জানুয়ারি , ২০১৬ সময় ০৯:৫৯ অপরাহ্ণ

বিটাউনে সালমান খানের খেতাব চূড়ান্ত পেশাদার আর এই প্রেমিক জুটি। শিগগিরই তাদের দুজনকে আলি আব্বাস জাফর পরিচালিত মুভি সুলতান-এ দেখা যেতে পারে। রায়-স্থগিত-এখনই-জেল-নয়-সালমানের.কাইফের চূড়ান্ত ব্যবসায়ী। খেতাবটা আরও একবার অকাট্য প্রমাণ করতে চলেছেন এক সময়কার কাইফের চূড়ান্ত ব্যবসায়ী।

স্পটবয় ডটকম জানিয়েছে, সুলতান মুভিতে অভিনয়ের ব্যাপারে খানিকটা মরিয়া ক্যাট। আর তাই সম্প্রতি মুভিটির শুটিং স্পটে গিয়ে উপস্থিত হন তিনি। এমনকি, মুভিটিতে কাজের সুযোগ পেতে তিনি বার কয়েক যশরাজ ফিল্ম স্টুডিও তেও গিয়ে হানা দিয়েছেন। এখানেই শেষ নয়, ছবিটির অংশ হতে সালমানকে নাকি তার হয়ে পরিচালকের সঙ্গে কথা বলার জন্য অনুরোধও করেছেন!

এটাকে অনেকে রণবীর কাপুরের উপর ক্যাটের প্রতিশোধ হিসেবে দেখছেন। কিছুদিন আগে তামাশা মুভিতে সাবেক প্রেমিকা দীপিকা পাডুকোনের সাথে স্ক্রিন শেয়ার করেছেন রণবীর। আর সেজন্যই কিনা সালমানের সাথে কাজ করতে অতি আগ্রহী হয়ে উঠেছেন ক্যাট।একটা সময় চুটিয়ে প্রেম করেছেন সালমান-ক্যাট। সে সব কবেই চুকে-বুকে গেছে। রণবীরকে বিয়ে করতে যাওয়া ক্যাটের পক্ষে আর হয়ত সালমানের জীবনে ফিরে আসা সম্ভব নয়। তবে তাদের দুজনকে প্রেমিক যুগল হিসেবে মুভিতে হলেও দেখতে মুখিয়ে আছেন দর্শকরা।