সালমানের ঈদ পার্টিতে শাহরুখ!

প্রকাশ:| মঙ্গলবার, ২৯ জুলাই , ২০১৪ সময় ১০:৫৮ অপরাহ্ণ

68919_585২৯ জুলাই : অবশেষে মনে হয় বলিউডের তারকা সালমান-শাহরুখের বিরোধ মিটতে যাচ্ছে। আজ ঈদের দিন বিশাল এক পাটির্র আয়োজন করতে যাচ্ছেন সালমান খান আর তাতে তিনি শাহরুখ খানকে নিমন্ত্রণও করবেন বলেই ধারণা করা হচ্ছে। দুজনের দীর্ঘদিনের শীতল যুদ্ধের অবসান ঘটাতে শাহরুখ খান সালমানের ঈদ পার্টিতে হাজিরও হতে পারেন। ইন্ডিয়া টাইমসের এক খবরে এ তথ্য জানানো হয়েছে।

এ বছর ঈদের খুশি সবার সঙ্গে ভাগ করে নেওয়ার পরিকল্পনা করেছেন ‘কিক’ তারকা সালমান। এর আগে ঈদের দিনগুলোতে বান্দ্রায় নিজের বাড়ির সামনে জড়ো হওয়া ভক্তদের শুধু হাত নেড়ে ঈদের শুভেচ্ছা জানাতেন তিনি। এবারের ঈদে মুক্তি পাওয়া কিক ছবির সাফল্য উদযাপন করতে বিশাল এক অতিথি তালিকা তৈরি করেছেন তিনি। সেই তালিকায় নাকি শাহরুখ খানের নামও আছে।

গত বছর থেকেই সালমান শাহরুখের মধ্যে সম্পর্ক ভালো হওয়ার বিষয়টি নজরে আসে। ভারতের কংগ্রেস নেতা বাবা সিদ্দিকের ইফতার অনুষ্ঠানে কোলাকুলি করে হইচই ফেলে দেন শাহরুখ খান ও সালমান খান। এক আলিঙ্গনের মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছরের দ্বন্‌দ্েবর অবসান ঘটান বলিউডের এ দুই যুযুধান খান। এবারের রোজার সময়ও এই দুই তারকাকে ইফতার অনুষ্ঠানে হাজির করেন বাবা সিদ্দিক। গত বছরের মতো এবারও একে অন্যকে উষ্ণ আলিঙ্গন উপহার দিয়ে খবরের শিরোনাম হন তাঁরা।
তাজ///