সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত বাংলাদেশ

প্রকাশ:| মঙ্গলবার, ১১ অক্টোবর , ২০১৬ সময় ১১:০০ অপরাহ্ণ

পাথরঘাটা মনোহরখালী পূজা মন্ডপ পরিদর্শনকালে-জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব জিয়াউদ্দীন আহমেদ বাবলু বলেছেন ধর্মীয় উৎসবে প্রত্যেক ধর্মের মিলন মেলা হয়। এতে করে মানুষের সাম্যের বন্ধন জোরদার হয়। আবহমান কাল থেকে ঐতিহ্যগতভাবে হিন্দু, মুসলিম বৌদ্ধ খ্রিষ্টান সব সম্প্রদায়ের মানুষ পরস্পরভঅবে বসবাস করে আসছে। সাম্প্রদায়িক সাম্প্রীতির এক উজ্বল দৃষ্টান্ত বাংলাদেশ। এদেশের জন্মলগ্ন থেকে প্রত্যেক ধর্মের লেক নিজ নিজ অবস্থান থেকে তাদের দায়িত্বশীল। তার কারণে আমরা পরস্পরের মধ্যে সোর্হদ্য সম্পর্ক রয়েছে। এসময় পুজারীদের সাথে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব জিয়াউদ্দীন আহমেদ বাবলু। এসময় আরও উপস্থিত ছিলেন কাউন্সিলর জহুর লাল হাজারী, বিশিষ্ট সমাজ সেবক শ্রী অনুপবিশ্বাস, লায়ন আশীষ ভট্টাচার্য, জাতীয় পার্টির মহানগরীর সিনিয়র সহ-সভাপতি শ্রী তপন চক্রবর্ত্তী, সাধারণ সম্পাদক আলহাজ্ব এয়াকুব হোসেন, উত্তর জেলার সাধারণ সম্পাদক শফিউল আলম প্রমুখ।
%e0%a6%9c%e0%a6%bf%e0%a7%9f%e0%a6%be%e0%a6%89%e0%a6%a6%e0%a7%8d%e0%a6%a6%e0%a6%bf%e0%a6%a8-%e0%a6%86%e0%a6%b9%e0%a6%ae%e0%a7%87%e0%a6%a6-%e0%a6%ac%e0%a6%be%e0%a6%ac%e0%a6%b2%e0%a7%81
বাকলিয়া পূজা উদ্যাপন পরিষদের সভায় বাবলু
জঙ্গিবাদ মোকাবেলায় সাম্প্রদায়িক সম্প্রীতির বিকল্প নেই

জাতীয় পার্টি চেয়ারম্যানের বিশেষ সহকারী ও সাবেক মন্ত্রী জননেতা জিয়াউদ্দিন আহমেদ বাবলু এম.পি বলেছেন বাঙালিরা হাজার বছর ধরে সাম্প্রদায়িক সম্প্রীতির মাধ্যমে সৌহার্দ্য সহাবস্থানের মাধ্যমে বাংলাদেশকে সকল ধর্মের মানুষের বিচরণ ক্ষেত্রে পরিণত করেছে। অতি সম্প্রীতি দেশকে অস্থিতিশীল করতে রাষ্ট্র বিরোধী উগ্র ধর্মান্ধ একটি গোষ্ঠী বিভাজন সৃষ্টি করে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অপচেষ্ঠা চালাচ্ছে। তবে তাদের এই অসৎ উদ্দেশ্য কিছুতেই পূরণ হবে না। দেশের মানুষ বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে জননেত্রী শেখ হাসিনা ও পল্লীবন্ধু এরশাদের যোগ্য নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে। কোন অপশক্তির মাধ্যেেম এদেশকে কায়েমী স্বার্থবাদীদের হাতে জিন্মি হতে দেয়া যাবে না। তিনি সকল ধর্মের সহাবস্থান নিশ্চিতের মাধ্যমে দেশকে এগিয়ে নিতে সচেতন জনতার প্রতি উদাত্ত আহ্বান জানান। তিনি আজ ১০ অক্টোবর সকাল ১১ টায় বাকলিয়া শ্রী শ্রী কৃষ্ণ মন্দির পরিচালনা কমিটি নেতৃবন্দের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময়কালে প্রধান অতিতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। চট্টগ্রাম সার্কিট হাউজ মিলনায়তনে চট্টগ্রাম মহাগর জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি শ্রী তপন চক্রবর্ত্তীর সভাপতিত্বে ও নগর জাপা সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজার পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর জাপা সহ-সভাপতি আনিসুল ইসলাম চৌধুরী, কামরুজ্জামান পল্টু, যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন জ্যাকি, নগর স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব এম আজগর আলী, নগর যুব সংহতির সভাপতি এস.এম. সাইফুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মেজাবাহ উদ্দিন তুষার, বাকলিয়া কৃষ্ণ মন্দির পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক শ্রী ইন্দ্রজিৎ দেব, নগর ছাত্র সমাজের সাবেক সদস্য সচিব রাশেদুল হক খোকন, জাপা নেতা তরিকুল ইসলাম তারেক, তৌফিক হোসেন, দিলীপ সেনগুপ্ত, রিপন সিং, ওমর ফারুক মামুন, সেলিম উদ্দিন চৌধুরী, কামাল উদ্দিন, বাবুল খান প্রমুখ।