সাম্প্রদায়িকতা ও আঞ্চলিকতা উর্ধ্বে রেখে কাজ করব : নাছির

প্রকাশ:| শনিবার, ১৮ এপ্রিল , ২০১৫ সময় ১০:৩৬ অপরাহ্ণ

নাছিরনাছিরচট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামলীগ সমর্থিত নাগরিক প্রার্থী আ জ ম নাছির উদ্দিন বলেছেন, আমি মেয়র হলে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সমান সুযোগ সুবিধা রেখে চট্টগ্রাম সিটি করর্পোরেশন চালানো হবে। সকল প্রকার আঞ্চলিকতা ও সাম্প্রদায়িকতাকে উর্ধ্বে রাখা হবে।
গতকাল ১৮ এপ্রিল শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় আগ্রাবাদের একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রামস্থ লক্ষীপুর জেলা সমিতির মতবিনিময় সভায় এসব কথা বলেন আ জ ম নাছির উদ্দিন।
সমিতির সভাপতি লক্ষীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুখ মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আ জ ম নাছির উদ্দিন।
বক্তৃতায় আ জ ম নাছির উদ্দিন বলেন, নির্বাচনে জয়ের লক্ষ্যে কাজ করে আপনারা আমাকে সহযোগীতা করুন। আপনাদের সুবিধা-অসুবিধা আমি আন্তরিকভাবে দেখব। আর মেয়র নির্বাচিত হলে এক মাসের মধ্যে আমি লক্ষীপুর জেলা ভ্রমণে যাব। আপনাদের অতিথি হব।
অ জ ম নাছির উদ্দিনের এই বক্তব্যে সমিতির কর্তা ও সদস্যরা উৎফুল্ল হয়ে তাকে স্বাদর সম্ভাষণ জানানোর কথা সমস্বরে বলে উঠেন। এতে খুশি হয়ে আ জ ম নাছির উদ্দিন সমিতির সকল কর্তা ও সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
মতিবিনিময় সভায় বক্তব্য রাখেন, লক্ষীপুর জেলা সমিতির সাবেক সভাপতি ও সংসদ সদস্য শাহজাহান কামাল, সংসদ সদস্য আবদুল আউয়াল, সংমদ সদস্য ও জেলা আওয়ামী লীগ নেতা আবদুল্লাহ আল মামুন, নুরজাহান মুর্দা, সমিতির সাধারন সম্পাদক নুরুদ্দিন নয়ন, কার্যনির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম প্রমুখ।


আরোও সংবাদ