সামার ল্যাপটপ মেলা মাতাচ্ছে ‘গ্যাজেট গ্যাং সেভেন’

প্রকাশ:| শনিবার, ১৪ মে , ২০১৬ সময় ১১:২৬ অপরাহ্ণ

গ্যাজেট গ্যাং সেভেনসামার ল্যাপটপ মেলা মাতাচ্ছে গ্যাজেট গ্যাং সেভেন। সাত ইঞ্চির থ্রিজি ট্যাবটির নিয়মিত বাজার মূল্য ছয় হাজার সাতশ টাকা। তবে মেলা উপলক্ষে গ্যাজেট গ্যাং সেভেন এই ট্যাবটি পাওয়া যাচ্ছে পাঁচ হাজার সাতশ টাকায়। ওই একটি মডেল দিয়ে মেলা মাতাচ্ছে প্রতিষ্ঠানটি।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এক্সপো মেকারের আয়োজনে তিন দিনব্যাপী সামার ল্যাপটপ মেলার প্রথম দিন শুক্রবারে গ্যাজেট গ্যাং সেভেনের স্টলে দেখা গেছে উপচে পড়া ভিড়।

৩টি সহজ কিস্তিতে সাত ইঞ্চির থ্রিজি ট্যাবলেট পিসি কেনার সুযোগ দিচ্ছে প্রযুক্তিপণ্য বিক্রয় প্রতিষ্ঠান গ্যাজেট গ্যাং সেভেন। এক হাজার ৯০০ টাকায় শুধুমাত্র ক্রেডিট কার্ড হোল্ডারদের ট্যাবটি কেনার সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি।

গ্যাজেট গ্যাং সেভেন এর সেলস ম্যানেজার মুরাদ বিবার্তাকে বলেন, প্রতি বছরের মত এবারও আমরা ক্রেতাদের কাছে আমাদের সেবা পৌঁছে দিতে মেলায় এসেছি। সাত ইঞ্চির থ্রিজি ট্যাবলেট পিসিটির বাজার মূল্য ছয় হাজার সাতশ টাকা। শুধু মেলা উপলক্ষে আমরা ক্রেতাদের জন্য এক হাজার টাকা কমে তিনটি কিস্তিতে কেনার সুযোগ করে দিয়েছি। এই সুযোগ শুধু মেলা চলাকালীন থাকবে।

ট্যাবটি বিষয়ে মুরাদ বলেন, অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি এই ট্যাবলেটটি গুনগত মানসম্পন্ন। চীনে তৈরি পণ্যটি একেবারেই নতুন। তাদের নিজেদের তত্ত্বাবধানে তৈরি ট্যাবলেটটি দেশের গ্রাহকরা নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন।

তিনি আরো বলেন, এই ট্যাবটিতে রয়েছে এক জিবি র‌্যাম ও আট জিবি রম, এ্যান্ড্রুয়েড ললিপপ এবং ৭ ইঞ্চি আইপিএস ডিসপ্লে রয়েছে। পাশাপাশি ১ বছরের ওয়ারেন্টিও রয়েছে।

মেলায় ৪টি প্যাভিলিয়ন, ৭টি মিনি প্যাভিলিয়ন ও ৫৪টি স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করছে।

শুক্রবার বিকেল পাঁচটায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) মিডিয়া বাজারে আনুষ্ঠানিকভাবে ‘সামার ল্যাপটপ ফেয়ার ২০১৬’ মেলার উদ্বোধন করেন ডিজিটাল বাংলাদেশের স্থপতি বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী ইয়াফেস ওসমান। এর আগে সকালে ১০টা থেকে মেলা সবার জন্য উন্মুক্ত করে দেয়া হয়।