সামাজিক সৌহার্দ্য ও সম্প্রীতি রক্ষায় ঐক্যের বিকল্প নেই

প্রকাশ:| রবিবার, ৫ এপ্রিল , ২০১৫ সময় ০৫:৩২ অপরাহ্ণ

নাজিরপুল মহল্লা কমিটির মতবিনিময় সভায় আ জ ম নাছির উদ্দিন
আ জ ম নাছির
চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে নাগরিক কমিটির মনোনীত মেয়র প্রার্থী আলহাজ আ জ ম নাছির উদ্দিন বলেছেন, সামাজিক সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় রাখার জন্য এলাকার মানুষের ঐক্য প্রয়োজন। ঐক্যবদ্ধভাবে চাইলে অনেক কঠিন কাজও সহজে করা যায়। তাই ঐক্যের বিকল্প নেই। সমাজকে সুন্দর, সন্ত্রাস ও মাদকমুক্ত রাখতে হলে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। তবেই সমাজ, জাতি সর্বোপরি দেশের সামগ্রিক উন্নয়ন সম্ভব। অন্যথায় প্রতিযোগিতামূলক এ বিশ্বে আমাদের টিকে থাকা কঠিন হবে। সমাজের আমাদের যেনতেনভাবে বেঁচে থাকলে চলবে না, মাথা উচু করে বাঁচার মতো বাঁচতে হবে। আর এ জন্যই দরকার ঐক্যের।
তিনি আজ বৃহস্পতিবার (২ এপ্রিল) ২৩ নং উত্তর পাঠনটুলী ওয়ার্ডের নাজিরপুল মহল্লা কমিটি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
আলহাজ আ জ ম নাছির উদ্দিনের সমর্থনে মহল্লা কমিটি উদ্যোগে এলাকাবাসীর সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় তিনি আরও বলেন, আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলায় সবাইকে তৈরি থাকতে হবে। চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারলেই দেশের উন্নয়ন ও অগ্রগতি সম্ভব।
মহল্লা কমিটির প্রধান উপদেষ্টা ও সাবেক কাউন্সিলর আলহাজ এস এম জাফরের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নগর ২২ মহল্লা কমিটির সহ সভাপতি শওকত হোসেন কমরু, মহল্লা কমিটির সভাপতি আলহাজ শফিকুল হক, সাধারণ সম্পাদক আলহাজ জহিরুল হক, রাজনীতিক দোস্ত মোহাম্মদ, মোহাম্মদ জাবেদ, এম এ হান্নান, হাজী মনির আহমদ, ইব্রাহিম মিয়া, ইদ্রিস কাজেমী,আবদুছ শুক্কুর সর্দার, এম এ হান্নান বুলু, অ্যাডভোকেট শ্যাম্যশ্রী বড়–য়া, মুক্তিযোদ্ধা শওকত আলী, মুন্সী মিয়া প্রদীপ, ইলিয়াছ মিয়া, ইছহাক মিয়া, লেয়াকত আলী, জাহেদুর রহমান, শেখ আহম্মেদ জাহেদ, ফরিদ আহম্মেদ, এনামুল হক সাজ্জাদ, জসিম উদ্দিন, মো. মছরুর হোসেন, এস এম ইকবাল, মো. হোসেন আরশাদ প্রমুখ। সভা পরিচালনা করেন আবদুল মান্নান ফেরদৌস ও মীর আবদুর রহমান।
মতবিনিময় সভা শেষে খতমে কোরআন ও দোয়া মাহফিল পরিচালনা করেন চট্টেশ্বরী গায়েবী মসজিদের ইমাম মৌলানা এনামুল হক।
[one_third_last]