সামাজিক কর্মযজ্ঞের মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন সম্ভব

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৮ ডিসেম্বর , ২০১৪ সময় ১০:০৭ অপরাহ্ণ

0বরেণ্য মুক্তিযোদ্ধা চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. মো. সরফরাজ খান চৌধুরী বাবুল বলেছেন, সামাজিক কর্মযজ্ঞের মাধ্যমেও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন এবং মুক্তিযুদ্ধের চেতনা বিনষ্টকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানো সম্ভব। আমরা করবো জয়-এর সাম্প্রতিক কর্মযজ্ঞের ভূয়সী প্রশংসা করে তিনি মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ তরুণ প্রজন্ম গড়ে তুলতে মুক্তিযুদ্ধের পক্ষ শক্তিকে সামাজিক কর্মকান্ডে আরো সক্রিয় হওয়ার আহবান জানান।

৪৪তম বিজয় দিবসে সামাজিক কর্মযজ্ঞের মাধ্যমে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণে বিনামূল্যে আই ক্যাম্প অনুষ্ঠানের উদ্বোধনীতে তিনি প্রধান অতিথির বক্তৃতায় উপর্যুক্ত কথাগুলি বলেন।

আমরা করবো জয় ও লায়ন্স ক্লাব অব পারিজাত এলিটের যৌথ উদ্যোগে রাউজানের ১১নং পশ্চিম গুজরা ইউনিয়নে ১৮ ডিসেম্বর গুজরা শ্যামাচরণ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আমরা করবো জয়-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও লেখক-সাংবাদিক শওকত বাঙালির সভাপতিত্বে ও সঞ্চালনে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লায়ন ক্লাব অব পারিজাত এলিটের প্রেসিডেন্ট বিশিষ্ট শিল্পপতি লায়ন আবদুল মালেক, বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাপস দেওয়ানজী, মুক্তিযোদ্ধা শিক্ষক নির্মল চন্দ্র দে। অন্যদের মধ্যে বক্তব্য দেন গণঅধিকারের প্রধান সম্পাদক লায়ন মো. আবু মনসুর, লায়ন্স ক্লাব অব পারিজাত এলিটের সেক্রেটারী লায়ন চন্দন চক্রবত্তী। পুরো আয়োজনে চিকিৎসা সেবা দেন বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডা. নিরোধ চৌধুরী, জসিম উদ্দিন প্রমুখ। আই ক্যাম্পে প্রায় কয়েক’শ শিক্ষার্থী ও অভিভাবকদের চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়।