সামশুল হক চৌধুরীর সাথে ওয়ার্ড ছাত্রলীগের সাক্ষাত

প্রকাশ:| রবিবার, ৩০ অক্টোবর , ২০১৬ সময় ১১:২৫ অপরাহ্ণ

গত ২৯ অক্টোবর পটিয়ার গণমানুষের নেতা আলহাজ্ব সামশুল হক চৌধুরী (এম.পি)’র আগ্রাবাদ হালিশহরস্থ নিজ বাস ভবনে পটিয়ার ৪নং কোলাগাঁও ইউনিয়নের ২,৩,৫,৬,৭,৮ ও ৯নং নবগঠিত ওয়ার্ড ছাত্রলীগের সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেন।
শুভেচ্ছা বিনিময়কালে নবগঠিত ছাত্রলীগের প্রতি দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন। বক্তব্যে তিনি বলেন,ছাত্রলীগের কাজ পড়াশোনা, এলাকার সামাজিক উন্নয়নমূলক এবং অসহায় মানুষের পাশে দাড়ানো, ঘরে ঘরে গিয়ে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরতে সকলের প্রতি আহবান জানান। তিনি আরো বলেন,স্ব স্ব এলাকার বিভিন্ন সমস্যা, যেমন মাদক ব্যবসায়ী, জায়গা দখলবাজ, ইয়াবা ব্যবসায়ী ও সন্ত্রাসের বিরুদ্ধে ছাত্রলীগকে সোচ্চার থাকার এবং সামাজিক আন্দোলন গড়ে তোলার উদাত্ব আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আ ক ম শামসুজ্জমান, পটিয়া উপজেলা আওয়ামীলীগ নেতা-এম এজাজ চৌধুরী, পটিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক-মফিজুল আলম মুফিজ, পটিয়া উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি-মুহাম্মদ কোরবান আলী, সহসভাপতি মনজুরুল ইসলাম ইসলাম মন্জু, কোলাগাঁও ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক নাজিম উদ্দিন রনি, কোলাগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি-মুহাম্মদ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মুহাম্মদ ইসমাইল হোসেন, সিনিয়র সহসভাপতি-মুহাম্মদ মুনির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক-মুহাম্মদ আরিফুর রহমান সহ নবগঠিত ওয়ার্ড ছাত্রলীগের নেতা ও সদস্যবৃন্দ।