‘সামগ্রিকভাবে বাংলাদেশের চেহারা বদলে যাচ্ছে’

প্রকাশ:| মঙ্গলবার, ১ নভেম্বর , ২০১৬ সময় ১১:৪৩ অপরাহ্ণ

 

শাহ্ আলম শাহী,দিনাজপুর থেকেঃ
আওয়ামী লীগের পর পর ৩ বার নির্বাচিত সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, কোনো অপরাধীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড় দেন না। শেখ হাসিনার সফল নেতৃত্বের কারণেই দেশের অভাবনীয় উন্নয়ন হচ্ছে এবং আইনের শাসন বাস্তবায়ন হচ্ছে।
মঙ্গলবার সকালে দিনাজপুর সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগের আয়োজিত সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।খালিদ বলেন, সামগ্রিকভাবে বাংলাদেশের চেহারা বদলে যাচ্ছে। সবক্ষেত্রেই উন্নয়ন ও সমৃদ্ধির ছোঁয়া লেগেছে। এসব কিছু দেশপ্রেমিক রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারণেই সম্ভব হয়েছে।সাংবাদিকদের গঠনমূলক সমালোচনায় উদ্বুদ্ধ করে তিনি বলেন, বর্তমান সরকারের বন্ধুর পথ পাড়ি দিতে অনেক সহজ হবে আপনাদের গঠনমূলক সমালোচনার মাধ্যমেই। সাংবাদিকদের কর্মপরিধি ও সাংবাদিকদের কল্যাণে প্রধানমন্ত্রীর বিভিন্ন তহবিল গঠনের বিষয়ও তিনি উল্লেখ করেন।প্রধানমন্ত্রীর উন্নয়ন ম্যাজিক তার দৃঢ়তা, সাহস এবং সততা এ মন্তব্য করে তিনি বলেন, ‘বর্তমানে বাংলাদেশ স্থিতিশীল জায়গায় রয়েছে। প্রধানমন্ত্রীর সাহসিকতার জন্য সারা বিশ্বব্যাপী তিনি সমাদৃত হচ্ছেন।’
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের প্রশাসক আজিজুল ইমাম চৌধুরী, দিনাজপুর-১ (কাহারোল-বীরগঞ্জ) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, জেলা আওয়ামী যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান মাইকেল,দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি চিত্ত ঘোষ,চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহীসহ অন্যরা।


আরোও সংবাদ