সাভারে বাবা ও তিন ছেলের লাশ উদ্ধার

প্রকাশ:| শুক্রবার, ২৭ জুন , ২০১৪ সময় ১১:৫০ অপরাহ্ণ

সাভারহেমায়েতপুরের জয়নাবাড়ী এলাকায় একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে একটি ঘর থেকে বাবা ও তিন শিশুসন্তানের মৃতদেহ উদ্ধার করে সাভার মডেল থানার পুলিশ। তাদের মধ্যে বাবার নাম আবু সাঈদ (৪০); তিন শিশুর নাম রবিউল ইসলাম (৮), মুস্তফা (৬) ও রাহাত (৪)।

এলাকাবাসী ও পুলিশ জানায়, শিশুদের মুখে ফেনা ছিল। তাই প্রাথমিকভাবে তারা ধারণা করছে, খাবারে বিষ প্রয়োগ করে তিন ছেলেকে হত্যা করা হয়। আর ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বাবা।

ঘটনার সময় সাঈদের স্ত্রী রেখা আক্তার বাসায় ছিলেন না। রেখা বলেন, সকালে বাবার সঙ্গে তিন ছেলেকে রেখে গার্মেন্টসে কাজ করতে যান তিনি। সন্ধ্যায় ফিরে ঘরের দরোজা ভেতর থেকে বন্ধ দেখেন। অনেকক্ষণ ধাক্কাধাক্কির পরও দরজা না খুললে স্থানীয় লোকজন এসে দরজা ভেঙে সাঈদ ও তার তিন ছেলের লাশ ঘরের মধ্যে পড়ে থাকতে দেখে।

রেখা বলেন, আগের রাতে গ্রাম থেকে সাঈদের ভাগ্নে বিপুল এলে তাকে ঘরে থাকতে না দেয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এ কারণে হয়তো সে এ রকম ঘটনা ঘটিয়েছে বলে সন্দেহ করছেন তিনি।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) দীপক কুমার সাহা বলেন, “তিন সন্তানের মৃতদেহ দেখে বিষক্রিয়ার বিষয়টি নিশ্চিত করা গেছে। তবে ঘটনার আসল কারণ সম্পর্কে এখনো বলা যাচ্ছে না।” পুলিশ বিষয়টি দ্রুত খতিয়ে দেখছে বলে জানান তিনি।