সাবেক পররাষ্ট্রমন্ত্রীর পিএস ও তার সহযোগী রিমান্ডে

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ১৬ আগস্ট , ২০১৮ সময় ০৭:০৩ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীতে ২৪৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার হওয়া বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের সাথে জড়িত দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগর হাকিম মেহনাজ রহমানের আদালত এই আদেশ দিয়েছেন।

তারা হলেন- মোহাম্মদ খলিল ওরফে আহম্মদ খলিল (৪১) এবং মোশাররফ উদ্দিন (৪৩)। এদের মধ্যে মোশাররফ সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোরশেদ খানের ব্যক্তিগত সহকারি (পিএস)।

চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহমেদ বলেন, মাদক আইনের মামলায় গ্রেফতার দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এর আগে গত ১০ আগস্ট বিআরটিসি মোড়ে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করছিল পুলিশ। এ সময় একটি প্রাইভেট কারটিকে থামার সংকেত দিলে সেটি এগিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন ধাওয়া দিয়ে কারটি থামিয়ে তল্লাশি করা হলে ২৪৫ বোতল ফেনসিডিল পায় কোতোয়ালী থানা পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার হওয়া দুজন পুলিশকে জানিয়েছেন, তারা দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচায় জড়িত। ফেনসিডিলগুলো তারা জনৈক মুনসুরের কাছ থেকে কিনেছেন। এনায়েত বাজার এলাকার মাদক বিক্রেতা পারভীনের কাছে তারা সেগুলো বিক্রি করতে যাচ্ছিলেন। এ ছাড়া অভিযানের সময় আমিনুল্লাহ (৩৫) নামে একজন কার থেকে নেমে পালিয়ে যান বলেও গ্রেফতারকৃতরা জানান।